সর্বশেষ সংবাদ :

তানোর প্রতিপক্ষের ভয়ে হাসপাতাল ছাড়ল রোগী

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে প্রতিপক্ষের লোকজনদের ভয়ভিতির কারণে হাসপাতাল ছাড়লেন গোলাম মোস্তাফা নামে হাসপাতালে ভর্তিরত এক রোগী। পুলিশ হাসপাতালে গিয়ে মারপিটের হাত থেকে রক্ষা পায় মোস্তফা ওতার ভাই। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় তানোর সদর হাসপাতালে।
জানা গেছে, তানোর পৌর এলাকার তালন্দ হরিদেবপুর গ্রামের গোলাম মোস্তফার সঙ্গে তালন্দ সমাসপুর গ্রামের জসিম উদ্দীনের দ্বন্দ্ব চলে আসছিল। সেই সূত্র ধরে গত বুধবার সন্ধ্যার দিকে জসিম ও তার লোকজন বেধড়ক মারপিট করে। আহত অবস্থায় সেই রাতে মোস্তফা তানোর হাসপাতালে ভর্তি হয়। বিষয়টি নিয়ে তানোর থানায় অভিযোগ দায়ের করা হয়। শনিবার সন্ধ্যায় জসিমের লোকজন হাসপাতালে ভর্তিরত মোস্তফাসহ তার ভাই মতিনকে মারার জন্য হাসপাতালে যান। পরিস্থিতি বেগতি দেখে পুলিশকে খবর দেয়।
পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিততি শান্ত করেন। এদিকে মোস্তফা ওতার ভাই নিদের জীবনের নিরাপত্তা কথা ভেবে শনিবার রাতে হাসপাতাল থেকে বাড়ি চলে যান। গোলাম মোস্তফা বলেন, জীবনের নিরাপত্তার কথা ভেবে হাসপাতাল ছেড়ে বাড়ি চলে আসি।
তানোর থানা এসআই নাজমুল হক বলেন খবর পেয়ে আমি হাসপাতালে যায়। আমি দুই ঘন্টা যাবত হাসপাতালে ছিলাম। তবে শুনেছি মোস্তফা ও তার ভাই মতিনকে কতিপয় লোকজন মারার জন্য হাসপাতালে গিয়েছিল। কিন্তু মারতে পারেনি।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০১৯ | সময়: ৩:৩৫ পূর্বাহ্ণ | সুমন শেখ