Daily Sunshine

বাগমারা দুর্ধর্ষ চুরি, সিসি ক্যামেরায় দৃশ্য ধারন

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলা সদর ভবানীগঞ্জ রফিকুল সাইকেল স্টোরে দরজার তালা ও হ্যাজবোল্ট ভেঙ্গে দোকানের দামী মালামাল চুরি হয়েছে। সোমবার রাতে কোন এক সময়ে পূর্ব পরিকল্পিত ভাবে একটি চক্র এমন চুরির ঘটনা ঘটিয়েছে বলে স্থানীয়রা দাবি করেছেন। দোকানে রক্ষিত সিসি ক্যামেরায় পুরা চুরির ঘটনা রেকর্ডসহ দোকানী বাদি হয়ে রফিকুল ইসলাম রফিক মঙ্গলবার বাগমারা থানায় অভিযোগ দাখিল করেছেন।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভবানীগঞ্জ বাজার সংলগ্ন চাঁনপাড়ার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে রফিকুল ইসলামের সাইকেল-চার্জারভ্যান ভ্যারাইটিসের দোকান। পিতা আনোয়ার আলীর মৃত্যুর পর তার ওয়ালটন শো রুমের পাশে দোকানটি তিনি নিজে জাকজমক ভাবে চালান। সোমবার বৈরি আবহওয়ার কারণে প্রতিদিনের ন্যায় রাত বেশী না করে বৃহস্পতিবার রাত ১০টার দিকে ব্যবসায়ীর কাজ কর্ম শেষে বাড়ি যান।
মঙ্গলবার ভোরে দোকানে ফিরলে তিনি গেটের পরপর ৬টি তালা ভাঙ্গা দেখতে পান। পরে দোকানে গিয়ে চুরির ঘটনা দেখতে পান। রফিকুল ইসলাম জানান, চোরেরা তার দামীমালমাল রাতের কোন এক সময়ে নিয়ে গেছে।
তিনি আরো জানান, চার্জারভ্যানের দামি দামি ব্যাটারীসহ তার ৩ লক্ষাধিক নগদ টাকার মাল খোয়া গেছে। তার দোকানে সিসি ক্যামেরার মাধ্যমে চোরকে সনাক্ত করে চুরির ঘটনার ভিডিও চিত্রসহ থানায় অভিযোগ দিয়েছেন। তদন্তের সার্থে বিষয়টি তিনি গোপন রেখেছেন বলে জানিয়েছেন।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি নাসিম আহমেদ বলেন, চুরির ঘটনাস্থল পরিদর্শন ও আলামত জব্দ করা হয়েছে। এছাড়া ভিডিও ফুটেজে সনাক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আরো তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

ফেব্রুয়ারি ১০
০২:৪৫ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত