Daily Sunshine

ময়মনসিংহে ‘বন্ধুর’ বাড়িতে সৌদি নাগরিকের লাশ

সানশাইন ডেস্ক: গৌরীপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, আবু নাছের আল দুসারি নামের ওই সৌদি নাগরিক গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা গ্রামে ‘তার বন্ধু’ আবু সাইদ সানির বাড়িতে বেড়াতে এসেছিলেন।
বৃহস্পতিবার রাত ১২টার দিকে ওই বাড়ি থেকেই পুলিশ দুসারির লাশ উদ্ধার করে। সানিকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। পাসপোর্টের তথ্য অনুযায়ী, আবু নাছের আল দুসারির বয়স ৫১ বছর। তার বাড়ি সৌদি আরবের দাম্মাম শহরে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে সানির দেওয়া তথ্যের বরাতে ওসি বলেন, ২০ বছর আগে ঢাকার গুলশানের একটি হোটেলে নাছেরের সঙ্গে সানির পরিচয় হয়। সেই থেকে তারা ‘ভালো বন্ধু’। নাছের প্রায়ই তার বাড়িতে বেড়াতে যেতেন।
“বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে নাছের ঘুমিয়ে পড়েন। কিন্তু রাত হয়ে গেলেও ঘুম থেকে না ওঠায় সানি ডাকাডাকি শুরু করেন। পরে সানির চিৎকারে আশপাশের লোকজন গিয়ে নাছেরকে মৃত অবস্থায় পায়। ময়নাতদন্তের জন্য ওই সৌদি নাগরিকের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে জানিয়ে ওসি বলেন, “প্রতিবেদন পেলে নাছেরের মৃত্যুর কারণ জানা যাবে।”
গৌরীপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা করিম বলেন, আবু নাছেরের মৃত্যুর বিষয়টি সৌদি দূতাবাসকে জানানো হয়েছে।

ফেব্রুয়ারি ০৯
০৪:০২ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত