Daily Sunshine

রাজশাহী সীমান্তে ফেন্সিডিলসহ ভারতীয় নাগরিক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পবা উপজেলা সীমান্তে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেন্সিডিলসহ সুনিল মন্ডল (২৮) নামের এক ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। সুনিল ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার রানীনগর থানার বর্ডারপাড়া গ্রামের বাসিন্দা। সুনিলের বাবার নাম তুফানি মন্ডল।
বুধবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বেড়পাড়া নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাজশাহী বিজিবি-১ ব্যাটালিয়নের মেজর আসিফ বুলবুল এ তথ্য নিশ্চিত করেছেন।
মেজর আসিফ বুলবুল জানান, বিজিবি-১ ব্যাটালিয়নের চর মাঝাড়দিয়াড় সীমান্ত ফাঁড়ির একটি টহল দল পবা উপজেলায় অভিযান চালায়। অভিযানে উপজেলার ৫৭/তিনএস সীমান্ত পিলার থেকে প্রায় ৫০০ মিটার বাংলাদেশের অভ্যন্তরে বেড়পাড়া এলাকা থেকে সুনিলকে গ্রেপ্তার করা হয়।
অভিনব কায়দায় ব্যাগে ফেন্সিডিল নিয়ে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে ঢুকেছিলেন সুনিল। কার কাছে ফেন্সিডিলগুলো দিতে এসেছিলেন তা জানতে সুনিলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
মেজর আসিফ আরও জানান, জিজ্ঞাসাবাদ শেষে তাকে রাজশাহীর দামকুড়া থানায় হস্তান্তর করা হবে। তার বিরুদ্ধে থানায় অবৈধভাবে অনুপ্রবেশ ও মাদক চোরাচালানের অভিযোগে আলাদা দু’টি মামলা করা হবে।

ফেব্রুয়ারি ০৭
০৩:০১ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত