Daily Sunshine

চারঘাটে ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্তা, থানায় মামলা

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাটে এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ব্যাক্তি ঘটনার পর থেকে পলাতক। সুষ্ঠ বিচারের দাবি এলাকাবাসীর।
জানা যায়, উপজেলার শলুয়া ইউনিয়নের চকগোচর সরকার পাড়া জামে মসজিদের ইমাম শাজাহান আলী জনৈক ব্যাক্তির বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে (১৩)কে কৌশলে নিজ বাড়ীতে ডেকে নিয়ে দিনের পর দিন ধর্ষণ করে আসছিল। এক পর্যায়ে মেয়েটি অন্তঃসত্তা হয়ে পড়লে নজরে আসে পরিবারের। পরিবারের জেরার প্রেক্ষিতে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটি তার মাকে জানায় পাশের বাড়ীর হুজুর শাজাহান তাকে ধর্ষণ করেছে। পরে ভুক্তভোগী পরিবারের সদস্যরা গ্রামের প্রধান মাতাব্বরদের জানালে অভিযুক্ত ইমাম শাজাহান আলী কৌশলে বাড়ী থেকে পালিয়ে যায়। এ বিষয়ে মেয়েটির পরিবারের পক্ষ থেকে চারঘাট মডেল থানায় মামলা করেছেন।
এ বিষয়ে বুধবার স্থানীয় সংবাদ কর্মীরা ঘটনাস্থলে গেলে দেখা যায় অভিযুক্ত ইমাম শাজাহান আলীর বাড়ীতে তালা ঝুলছে। তবে স্থাণীয় প্রতিবেশী মালেক, মোস্তাক আলীসহ একাধিক ব্যাক্তি এমন ন্যাক্কার জনক ঘটনার সঙ্গে জড়িত শাজাহান আলীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়ে বলেন, বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটি গত কয়েক দিন পুর্বে বমি বমি ভাব করলে স্থানীয় ডাক্তারের নিকট নেয়া হয়। মেয়েটির প্রসাব পরীক্ষা করলে দেখা যায় মেয়েটি ৩ মাসের অন্তঃসত্ত্বা। পরে মেয়েটি জানায় পাশের বাড়ীর হুজুর তাকে এ কাজ করেছে। হুজুরকে আটক করার আগেই হুজুর বাড়ী থেকে পালিয়ে যায়।
এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত ব্যাক্তিকে আটক করার চেষ্টা চলছে। ভিকটিম মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফেব্রুয়ারি ০৭
০২:৪৭ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত