Daily Sunshine

বাগমারায় পাওনা টাকা চওয়ায় নারীকে পিটুনি

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় পাওনা টাকা চাইতে গিয়ে কমেলা বিবি (৪২) এক নারীকে পিটিয়ে আহত করেছে আজিজুর রহমান নামে এক সিএনজি চালক। এ ঘটনায় কমেলা বিবি গত সোমবার রাতে বাগমারা থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সাজুড়িয়া মির্জাপুর গ্রামের মৃত কেকারু মন্ডলের কন্যা কমেলা বিবি উপজেলার ভবানীগঞ্জ সরকারী বালক বিদ্যালয়ে আয়া পদে দীর্ঘদিন যাবত কর্মরত রয়েছেন। চাকুরীর সুবাদে ভবানীগঞ্জ মাষ্টারপাড়া থাকাকালীন একই এলাকায় ভাড়াটিয়া আজিজুর রহমানের সাথে পরিচয় হয় তার। আজিজুর রহমান সদর নাটোরের বড়বাড়িয়া লক্ষীপুর গ্রামের জান মহম্মাদ আলীর ছেলে।
কমেলা বেগম জানান, গত ৩ মাস আগে আজিজুর এক সপ্তাহের সময় নিয়ে ১০ হাজার টাকা ধার নিয়ে ৩ মাস কাটিয়ে দেয়। টাকা না দেয়ায় বিভিন্ন জনের কাছে বিষয়টি জানিয়ে কোন কাজ হয়নি। গত সোমবার বিকালে পাওনা টাকা চাইতে গেলে তার সঙ্গে বাক- বিতন্ডা বাধে। এক পর্যায়ে টাকা দিতে অস্বীকার করে কমেলার উপর ক্ষিপ্ত হয়ে লাটি দিয়ে হামলা চালায়। লাঠির এলোপাতাড়ি আঘাতে আহত হয়ে কমেলা মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসেন। লোকজন এগিয়ে আসলে আজিজুর ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয় লোকজন আহত কমেলাকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় ক্লিনিকে ভর্তি করে।
স্থানীয়রা বলেন, আজিজুর রহমান বিডিআর এর চাকরীচুত সদস্য। এলাকায় কিছু দিন আগে সিএনজি চালকের ছদ্মবেশে এলাকায় এসে জুড়ে বসে। তার চলাফেরা সন্দেহজনক বলে অনেক প্রতিবেশিরা জানিয়েছেন।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ বলেন, এই বিষয়টি নিয়ে একটি অভিযোগ পেয়েছি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

ফেব্রুয়ারি ০৬
০৩:২৩ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত