সর্বশেষ সংবাদ :

শিবগঞ্জে দুই গরীব শিক্ষার্থীর পড়ার খরচ দিলেন চেয়ারম্যান প্রার্থী নজরুল

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: দরিদ্র ২ ছাত্রকে রবিবার রাতে লেখাপড়ার খরচ হিসেবে অনুদান প্রদান করলেন আওয়ামী লীগ থেকে উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি সৈয়দ নজরুল ইসলাম।
অনুদান প্রাপ্তরা হলেন, আদিনা ফজলুল হক সরকারী কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র ও পূর্ব শ্যামপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে মোহাম্মদ সাইফুল খালিদ এবং শিবগঞ্জ স্নাতক মহাবিদ্যালয়ের ডিগ্রীর ছাত্র ও দুর্লভপুর গ্রামের কুরবান আলীর ছেলে কামরুজ্জামান।
শিবগঞ্জ পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া জানান, পৌর ৭নং ওয়ার্ড জালমাছমারী আওয়ামী লীগের এক মতবিনিময় সভা চলাকালে রবিবার রাতে সাইফুল খালিদ ও কামরুজ্জামান এসে উপজেলা বঙ্গবন্ধু পরিষদের কোষাধাক্ষ্য ও আসন্ন উপজেলা চেয়ারম্যানি পদের প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের কাছে এসে লেখাপড়া চালিয়ে যাবার জন্য সাহায্য প্রার্থনা করলে তাদের কথা শুনে সৈয়দ নজরুল প্রত্যেক কে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন। এ সময় তিনি লেখাপড়া শেষ করার জন্য প্রয়োজনে আরও সহায়তার আশ্বাস দেন। শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি বেনজির হোসেন, পৌর ছাত্রলীগ সভাপতি হিমেল, সাধারণ সম্পাদক আলী রাজ, বিশিষ্ট সমাজ সেবক মতিউর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন।
এর আগে গতমাসের শেষের দিকে দরীদ্র এক সাবেক ছাত্রলীগ নেতাকে লেখাপড়া চালিয়ে যাবার জন্য বই কিনে দেন সৈয়দ নজরুল ইসলাম।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০১৯ | সময়: ৩:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ