Daily Sunshine

বাগমারায় মুক্তিযোদ্ধা পরিবারে হামলা, নারীসহ ৩ জন আহত

বাগমারা প্রতিনিধি: বাগমারায় ঝিকরা ইউনিয়নের তেগাছীসেনোপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পরিবারের উপর হামলার ঘটনা ঘটেছে। ঘটনায় মুক্তিযোদ্ধা আব্দুর (৮২), তার ছেলে মাজেদুর রহমান ও ছেলের বউ সিমা আক্তার (৩০) আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। মাজেদুর রহমানের অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। ওই ঘটনায় মুক্তিযোদ্ধা আব্দুর রহমান নিজেই বাদী হয়ে ৮জনকে আসামী করে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেছেন।
এলাকাবাসী ও বাগমারা থানা সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে জমিজমা নিয়ে মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের সাথে একই এলাকার নজরুর ইসলামের ছেলে আলমগীর হোসেনের দ্বন্দ্ব চলে আসছিল। সোমবার দুপুরে আব্দুর রহমানের ছেলে মাজেদুর রহমান তাদের ক্রয়কৃত জমিতে বাঁশ কাটতে গেলে আসামী আলমগীল হোসেন তার লোকজন নিয়ে দেশীয় ধারালো অস্ত্রসহ মাজেদুর রহমানের উপর হামলা চালায়। মাজেদুর রহমানের চিৎকারে বাড়ি থেকে তার বাবা আব্দুর রহমান এগিয়ে গেলে আসামীরা আব্দুর রহমানের উপরও হামলা চালায়। তাদের হামলায় মাজেদুর রহমান ও আব্দুর রহমান আহত হয়। স্বামী ও শ্বশুরকে উদ্ধারে এগিয়ে গেলে তারা আবারো সংঘবদ্ধ হয়ে পুত্রবধু সিমার উপর হামলা চালিয়ে জখম করে।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। সেখানে আহত মাজেদুর রহমানের অবস্থার অবনিত হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন চিকিৎসকরা।
হাসপাতালে চিকিৎসাধীন আহত মুক্তিযোদ্ধা আব্দুর রহমান জানান, আসামীরা এলাকার প্রভাবশালী। এমন কোন অপকর্ম নেই যে তারা করে না। কেউ প্রতিবাদ করলে তাদের উপর নানান ভাবে নির্যাতন করে তারা। ওদের ভয়ে এলাকার লোকজন মুখ খুলেনা বলে তিনি অভিযোগ করেন। তিনি অবিলম্বে ওই সকল অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য আইন শৃংখলা বাহিনীর সদস্যদের প্রতি অনুরোধ জানিয়েছেন।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানায় মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের পক্ষ থেকে একটি এজাহার পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফেব্রুয়ারি ০৫
০৩:৩০ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত