সর্বশেষ সংবাদ :

সেমিতে ব্লেজিং এডিটর, জার্নালিস্ট সিক্সার্স জার্নালিস্ট ওয়ারিয়র্স ও মিডিয়া গ্লাডিয়েটর

মিডিয়া কাপ ক্রিকেট
প্রেস বিজ্ঞপ্তি: মিডিয়া কাপ ক্রিকেট টুর্ণামেন্টের তৃতীয় দিনের খেলায় জয় পেয়েছে ব্লেজিং এডিটর ও জার্নালিস্ট ওয়ারিয়র্স। গতকাল রবিবার মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত চতুর্থ মিডিয়া কাপ ক্রিকেট টি-২০ প্রতিযোগিতার গ্রুপ পর্বের শেষ রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। ব্লেজিং এডিটর ৯ উইকেটে ডায়নামিক রিপোর্টার্স ও জার্নালিস্ট ওয়ারিয়র্স ১২ রানে মিডিয়া গ্লাডিয়েটরকে হারায়। ব্লেজিং এডিটর দুই খেলায় ৪ পয়েন্ট নিয়ে এ গ্রুপের চ্যাম্পিয়ন এবং দুই খেলায় ২ পয়েন্ট নিয়ে এ গ্রুপের রানার্স আপ হিসেবে সেমিফাইনালে গেছে জার্নালিস্ট সিক্সার্স।
মিডিয়া গ্লাডিয়েটর দুই খেলায় ২ পয়েন্ট নিয়ে নেট রান রেটে (০.৫০) বি গ্রুপের চ্যাম্পিয়ন এবং জার্নালিস্ট ওয়ারিয়র্স দুই খেলায় ২ পয়েন্ট নিয়ে নেট রান রেটে (০.৩১) গ্রুপ রানার্সআপ হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করেছে।
গতকালের প্রথম খেলায় ব্লেজিং এডিটর টসে জিতে ডায়নামিক রিপোটার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায়। ১৫ ওভারে ৫ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ৮৪ রান। ৮৫ রানের লক্ষ্যে খেলতে নেমে ব্লেজিং এডিটর এক উইকেট হারিয়ে ১২ ওভারে জয় তুলে নেয়। দলের পক্ষে ২৫ রান ও ১২ রানে এক উইকেট নিয়ে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন ব্লেজিং এডিটরের আশিক। তার হাতে ট্রফি তুলে দেন সানশাইনের সম্পাদক তসিকুল ইসলাম বকুল।
দিনের অপর খেলায় টসে জিতে মিডিয়া গ্লাডিয়েটরকে ফিল্ডিংয়ে পাঠায় জার্নালিস্ট ওয়ারিয়র্স। নির্ধারিত ১৫ ওভারে ৫ উইকেটে তারা সংগ্রহ করে ১২০ রান। জবাবে ব্যাট করতে নেমে ১৫ ওভারে ৮ উইকেট হারিয়ে মিডিয়া গ্লাডিয়েটর সংগ্রহ করে ১০৮ রান। জার্নালিস্ট ওয়ারিয়র্সের শাহিন ৩১ রান ও ১৬ রানে ১ উইকেট লাভ করেন। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ জার্নালিস্ট ওয়ারিয়র্সের শাহিনের হাতে ট্রফি তুলে দেন সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী।
মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় প্রথম সেমিফাইনালে ব্লেজিং এডিটরের মুখোমুখি হবে জার্নালিস্ট ওয়ারিয়র্স। একই দিন দুপুর দেড়টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে মিডিয়া গ্লাডিয়েটর ও জার্নালিস্ট সিক্সার্স।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০১৯ | সময়: ৩:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ