Daily Sunshine

বগুড়ায় মাকে হত্যায় মৃত্যুদণ্ড

সানশাইন ডেস্ক: বগুড়ায় দশ বছর আগে এক গৃহবধূকে হত্যার দায়ে তার ছেলেকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। রোববার বগুড়া জেলা ও দায়রা জজ আদালত-৩ এর বিচারক মো. গোলাম ফারুক এ রায় ঘোষণা করেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত রায়হান আলী (৩৫) জেলার কাহালু উপজেলার কাজীপাড়ার আব্দুর রহমান বাচ্চুর ছেলে। রায় ঘোষণার সময় তিনি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।
মামলার বিবরণে বলা হয়েছে, রায়হান বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতে থাকতো।২০০৯ সালের ২৭ জুলাই সকালে সে বাড়িতে এসে মা রওশন আরার কাছে তার নামে জমি লিখে দেওয়ার দাবি করে।
এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে রায়হান তার মাকে মারধর এবং ধারালো অস্ত্র দিয়ে বুকে ও পিঠে কুপিয়ে জখম করে।এ সময় আশেপাশের লোকজন বাঁচাতে এগিয়ে গেলে রয়হান তাদেরও মারধর করে। পরে রওশন আরাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এ ঘটনায় ওই দিনই নিহতের বোন রাবেয়া রায়হানকে একমাত্র আসামিকরে কাহালু থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে কাহালু থানার এসআই শরিফুল ইসলাম ২০০৯ সালের ২৮ অগাস্ট রায়হানের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করলে এ মামলার বিচারকাজ শুরু করে আদালত।

ফেব্রুয়ারি ০৪
০৩:৩৫ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত