Daily Sunshine

এসএসসিতে নম্বর বাড়িয়ে দেওয়ার প্রলোভন, শিক্ষার্থী গ্রেপ্তার

Spread the love

সানশাইন ডেস্ক: এসএসসির মূল্যায়নপত্রে নম্বর বাড়িয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে ফেইসবুক পেইজ খুলে বিকাশের মাধ্যমে টাকা আদায়ের চেষ্টার অভিযোগে এক এক শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-১১ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, শনিবার রাত আড়াইটার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন ভূঁইঘর এলাকা থেকে রিফাত (২০) নামের ওই শিক্ষার্থীকে গ্রেপ্তার করা হয়।
রিফাত স্থানীয় একটি পলিটেকনিক ইন্সটিটিউটের শিক্ষার্থী হলেও ফেইসবুকে নিজেকে ঢাকা শিক্ষা বোর্ডের কর্মচারী হিসেবে উল্লেখ করেছেন এবং প্রোফাইলে ঢাকা শিক্ষা বোর্ডের লোগো ব্যবহার করেছেন।
র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, এ বছর এসএসসি পরীক্ষার সব বোর্ডের মূল্যায়নপত্রে নম্বর বাড়িয়ে দেওয়া হবে বলে রিফাত সম্প্রতি ফেইসবুকে একটি পোস্ট দেন। সেখানে বিকাশ অ্যাকাউন্টের একটি মোবাইল ফোন নম্বরও দেওয়া হয়।
রিফাত ফেইসবুকে নিজের নাম রাইহান আহমেদ ব্যবহার করেছেন। আর যে ফোন নম্বরটি ব্যবহার করা হয়েছে সেটি তার বাবার নামে নিবন্ধিত।
এছাড়াও রিফাত ‘এসএসসি এইচএসসি কোশ্চেন আউট ২০১৮ এক্সামিন অল বোর্ড’ নামের আরেকটি ফেইসবুক আইডি ব্যবহার করেও প্রতারণা করে আসছিলেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। এসব অভিযোগ পাওয়ার পর প্রযুক্তি ব্যবহার করে রিফাতের অবস্থান শনাক্তের পর তাকে গ্রেপ্তার করা হয়।

ফেব্রুয়ারি ০৪
০৩:৩৫ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত