Daily Sunshine

নগরীতে শাহীন স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

Spread the love

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে শাহীন স্কুলের আয়োজনে শনিবার সকালে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নগরীর উপশহর বড় মসজিদ সংলগ্ন মাঠে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহীন শিক্ষা পরিবারের চেয়ারম্যান, শাহীন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও সি ইএফ ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মুহাম্মদ মাছুদুল আমীন শাহীন। প্রধান অতিথি ছিলেন মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মামুন।
বিশেষ অতিথি ছিলেন বোয়ালিয়া জোনের অতিরিক্ত পুলিশ কমিশনার আব্দুর রশিদ ও এন.টিভি এর রাজশাহীর শাখার সিনিয়র রিপোর্টার শ.ম সাজু। এছাড়াও তথ্য ও যোগাযোগ কর্পোরেট অফিস শাহীন শিক্ষা পরিবারের পরিচালক রফিজ উদ্দিন, রাজশাহী শাখার পরিচালক শাহেদ হাসান, আব্দুল্লাহ আল মামুন ও হাবিবুর রহমানসহ স্কুলের সকল শিক্ষক, শিক্ষার্থী কর্মকর্তা ও কর্মচারী এবং অভিভাবকবৃন্দ।
ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

ফেব্রুয়ারি ০৩
০৩:৪৫ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত