Daily Sunshine

বাংলাদেশীদের সব ধরনের ভারতীয় ভিসা সহজ করা হবে : অজয় মিশ্রা

Spread the love

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশী মানুষের জন্য সব ধরনের ভারতীয় ভিসা আগামীতে আরো সহজ করা হবে। ভিসা নিয়ে যেসব জটিলতা রয়েছে সেসব জটিলতাগুলোও শ্রীঘই কাটিয়ে উঠবে বলে জানিয়েছেন ভারতীয় সহকারী হাই কমিশন রাজশাহীর দ্বিতীয় সচিব মি. অজয় কুমার মিশ্রা। তিনি আরো জানান, এক ব্যাক্তির কাছে মাল্টিপারপাস ভিসা থাকলে চিকিৎসার জন্য গেলে তাকে আলাদা ভিসা করতে হয়।
এখানে সে ব্যাক্তিকে অনেক কষ্টকরে আবার ভিসা যাতে করতে না হয় এজন্য একটি সার্টিফিকেট দেওয়ারও ব্যবস্থা করা হবে। শনিবার সকালে চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় সহকারী হাই কমিশনারের আগমন উপলক্ষে দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ভবনে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হান্নান হানুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির সহ-সভাপতি মনোয়ার ইসলাম। সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আমিনুল ইসলাম, চেম্বারের পরিচালক অ্যাডভোকেট লুৎফর রহমান ফিরোজ, আব্দুল আওয়াল, আবুল হাসনাত দুরুল, রাবেয়া জুট মিলের পরিচালক রেজাউল করিম।
এছড়াও সভায় উপস্থিত ছিলেন চেম্বারের পরিচালকরাসহ বিভিন্ন ধরণের ব্যবসায়ী ও স্বনামধন্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথি তার বক্তব্যে আরো জানান, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে ভারতের অনেক অবদান রয়েছে। বাংলাদেশকে সবসময় ভারত বন্ধুসুলভ চোখে দেখে। অতি শ্রীঘই রাজশাহী থেকে ভারতের যেকোন প্রদেশে যাবার জন্য রাজশাহী বিমান বন্দর থেকে ফ্লাইট চালু করা হবে। আগামীতে ভারতের সাথে বাংলাদেশের ব্যবসা বানিজ্য যাতে আরো ভাল হয় সেদিকে লক্ষ্য রাখার কথা বলেন।

ফেব্রুয়ারি ০৩
০৩:৪৩ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত