Daily Sunshine

মান্দায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার ৫০ হাজার টাকা উদ্ধার

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে গরু ব্যবসায়ির ছিনতাই হওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের চকগোপাল গ্রামের জিন্দাপীর এলাকায় ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃতরা হল, মান্দা উপজেলার দক্ষিণ মৈনম গ্রামের মসলেম উদ্দিনের ছেলে আব্দুল মোমিন (২২) ও আব্দুল আলিমের ছেলে আব্দুল মতিন (১৯) এবং মহাদেবপুর উপজেলার কচুকুড়ি এলাকার কানাই চন্দ্রের ছেলে জয়কুমার (২০)।
ঘটনায় গরু ব্যবসায়ি কাওসার আহমেদ বাদি হয়ে পাঁচ জনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা দায়ের করেছেন। তিনি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার বিলপার গ্রামের মৃত আব্দুল কাহারের ছেলে। দীর্ঘ ২০ বছর ধরে তার বাবা মান্দা উপজেলার বিভিন্ন হাটবাজারে গরু কেনার ব্যবসা করে আসছিলেন। ব্যবসায়ী কাওসার আহমেদ জানান, গরুর দাম কমে যাওয়ার সংবাদে আমার ছোটভাই ফয়সাল আহমেদ মান্দা এলাকায় আসেন। পরবর্তীতে জাহিদ হাসান নামে এক যুবক গরু কিনে দেয়ার কথা বলে ফয়সালকে চকগোপাল গ্রামের রুবেল হোসেনের বাড়িতে থাকা- খাওয়া ব্যবস্থা করে দেন।
তিনি আরও বলেন, গরুর বাজার নাগালের মধ্যে হওয়ায় ফয়সাল আমাকে এলাকায় আসতে বলেন। ভাইয়ের এই সংবাদে বৃহস্পতিবার বিকেলে আমি নওগাঁয় পৌঁছি। সেখানে জাহিদ হাসান আমাকে রিসিভ করেন ও তার সঙ্গে আমি মান্দার চকগোপাল গ্রামের উদ্দেশ্যে রওনা দিই।
সন্ধ্যালগ্নে আমরা পায়ে হেঁটে রুবেলের বাড়ির উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে জিন্দাপীর নামকস্থানে জাহিদ হাসানের সহযোগিতায় অন্যরা আমার পথরোধ করে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। এসময় আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তিনজনকে আটক করলেও জাহিদ ও রুবেল পালিয়ে যায়।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে থানার উপপরিদর্শশক আরিফুল ইসলাম ও রেজাউল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে ৩ জনকে গ্রেপ্তারসহ ছিনতাই হওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করেছে।

ফেব্রুয়ারি ০২
০৩:২২ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত