Daily Sunshine

মেডিসিন ক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে নানা আয়োজনের মধ্য দিয়ে মেডিসিন ক্লাবের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে মেডিসিন ক্লাব রাজশাহী মেডিকেল কলেজ ইউনিটের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়। এ উপলক্ষে রাজশাহী মেডিকেল কলেজ প্রাঙ্গনে কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মেডিসিন ক্লাব কলেজ ইউনিটের উপদেষ্টা ও বাংলাদেশ ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা। তিনি বলেন, চিকিৎসাসেবার পাশাপাশি আমাদের কিছু সামাজিক দায়বদ্ধতা থেকে যায়। মানুষ হিসেবে যেকোনো সংবেদনশীল কাজে আমাদের সাড়া দেওয়াটাই একটা সহজাত প্রবণতা। আজকে এত উপস্থিতি দেখে আমি অনুপ্রাণিত। প্রথমে মেডিসিন ক্লাব শিক্ষামূলক সামাজিক প্রতিষ্ঠান হিসেবে শুরু করলেও এখন এটি সাস্থ্য সেবামূলক প্রতিষ্ঠানে রুপ নিয়েছে বলে জানান ডাঃ অর্ণা জামান।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল জামিলুর রহমান, রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ নওশাদ আলী, উপাধ্যক্ষ প্রফেসর ডাঃ মোঃ বুলবুল হাসানসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ।
এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি ডাঃ মোঃ মোমিনুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক ডাঃ সালেহ আনজুম সুজন প্রমুখ । এরপর রাজশাহী মেডিকেল কলেজে প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কলেজ প্রাঙ্গনের গুরুপ্তপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সেচ্ছায় রক্তদান কর্মসূচীতে মিলিত হয়।
উল্লেখ্য, মেডিসিন ক্লাব একটি সামাজিক সেবামূলক প্রতিষ্ঠান। রক্তদান ও ভ্যাক্সিনেশন ক্লাবটির প্রধান কার্যক্রম। এছাড়াও বিভিন্ন সামাজিক সেবামূলক ও জনসচেতনতামূলক কাজ করে থাকে মেডিসিন ক্লাব।

ফেব্রুয়ারি ০১
০৩:৪৪ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত