Daily Sunshine

জয়পুরহাটে প্রার্থী বাছাইয়ে ভোট

জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটে সদর উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন পাওয়ার ভোটে জয়লাভ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সাবেক প্রশাসক এসএম সোলাইমান আলী। বুধবার জেলা পরিষদ মিলনায়তনে আওয়ামীলীগের তৃণমুল নেতা-কর্মীদের প্রত্যক্ষ ব্যালট ভোটে তিনি জয়লাভ করেন। তিনি পেয়েছেন ১৭২ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি প্রভাষক মাসুদ রেজা পেয়েছেন ৭৮ ভোট।
জয়পুরহাট উপজেলার ৯টি ইউনিয়ন কমিটির সভাপতি, সাধারন সম্পাদক, প্রত্যেক ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক এবং জয়পুরহাট পৌরসভার সব কটি ওয়ার্ডের সভাপতি, সাধারন সম্পাদকগন ভোট দেন।
এই ভোটের মাধ্যমে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের তৃণমুল নেতা-কর্মীর ভোটে তিনি চুড়ান্ত মনোনয়ন পাওয়ার ব্যাপারে জয়লাভ করলেন। এদিকে একই সাথে ভাইস চেয়ারম্যান হিসাবে জিতেছেন যুবলীগ নেতা শামিম হোসেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয়লাভ করেছেন জেলা মহিলালীগের ফারহানা রহমান বিথি।

জানুয়ারি ৩১
০৩:৫৯ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত