Daily Sunshine

চারঘাটে আধুনিক ডাকবাংলো নির্মাণ করছে জেলা পরিষদ

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাট উপজেলায় একটি আধুনিক ডাকবাংলো নির্মাণ করছে জেলা পরিষদ। চারঘাট পৌরভবনের দক্ষিণে থাকা বর্তমান ডাকবাংলো ভেঙে আধুনিক এই ডাকবাংলো নির্মাণ করা হচ্ছে। গত রোববার রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
জেলা পরিষদ সূত্রে জানা গেছে, দোতলা এই ডাকবাংলো নির্মাণে ব্যয় হবে ১ কোটি ২৯ লাখ ৮ হাজার ৬০২ টাকা। রাজশাহীর ‘আলম কনস্ট্রাকশন’ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান ডাকবাংলোটি নির্মাণের দায়িত্ব পেয়েছে। চলতি বছরের ৯ সেপ্টেম্বরের মধ্যে নির্মাণ কাজ শেষ হওয়ার কথা রয়েছে। নির্ধারিত সময়ের মধ্যেই কাজ শেষ হবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।
চারঘাট উপজেলায় দীর্ঘ দিন আগে নির্মিত এখনকার ডাকবাংলোটি একেবারেই জরাজীর্ণ। তাই সেখানে নতুন করে ডাকবাংলো নির্মাণের উদ্যোগ নেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। শুরু করেন অর্থ বরাদ্দের প্রচেষ্টা। মূলত চেয়ারম্যানের আন্তরিক প্রচেষ্টাতেই নতুন করে এই ডাকবাংলোর নির্মাণ কাজ শুরু হলো।
এর ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এনএএম সুলতানুল ইসলাম, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, চারঘাট পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন, সাধারণ সম্পাদক একারামুল হক, উপজেলা যুবলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ৩১
০৩:৪৫ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত