Daily Sunshine

বাঘায় এসিল্যান্ডের ওপর হামলার হোতা সেই নওশাদ গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় সহকারী কমিশনারের (ভূমি) ওপর হামলাকারীদের মুল হোতা ‘বালুদস্যু’ নওশাদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার ৯ দিন পর রবিবার দিবাগত রাতে ঢাকার উত্তরা থানা পুলিশের সহযোগিতায় বাঘা থানা পুলিশ তাকে গ্রেফতার করে।
বাঘা থানার ওসি মহসীন আলী জানান, নওশাদ বাঘা সীমান্ত এলাকার এক সময়ের চোরাকারবারি, শীর্ষ অদম ব্যবসায়ী ও পদ্মানদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের মুল হোতা। তার নামে আদম ব্যবসায় প্রতারণার এবং অবৈধভাবে বালি উত্তোলনের ঘটনায় বাধা দেওয়ার মামলা রয়েছে। এসিল্যান্ডের ওপর হামলার পর থেকে সে গাঢাকা দিয়েছিলো। তবে মামলায় মোবাইল ট্যাকিংয়ের মাধ্যমে ঢাকা বিমানবন্দর এলাকার একটি বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
এর আগে গত ১৯ জানুয়ারি উপজেলার আলাইপুর-হরিরামপুর পদ্মা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের ঘটনায় কাগজপত্র দেখতে গিয়ে হামলার শিকার হন সহকারি কমিশনার ইমরুল কায়েস। এ সময় নওশাদ আলী ও তার লোকজন সরকারি কাজে বাধা দেয়াসহ এসিল্যান্ড এবং তাঁর দুই কর্মচারীকে বেধড়ক মারপিট করে আহত করে। এ ঘটনায় নওশাদ আলীকে প্রধান আসামী করে বাঘা থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলায় ইতিমধ্যে ১০ জনকে আটক করেছে পুলিশ। স্থানীয়রা জানান, নওশাদ আলী উপজেলার হরিরামপুর গ্রামের মোজাহার হোসেনের ছেলে।
বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, অপরাধি যেই হোক না কেন, তাকে শাস্তি পেতে হবে। নওশাদ আলী অবৈধভাবে বালু উত্তোলনসহ অদম ব্যবসায় প্রতারনা করে অঢেল সম্পদের মালিক হয়েছে।

জানুয়ারি ২৯
০৩:৩৭ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত