Daily Sunshine

মান্দা উপজেলায় আ’লীগের প্যানেল প্রার্থী চূড়ান্ত

মান্দা প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচনের তফসীল ঘোষণা না হলেও নওগাঁর মান্দায় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে নৌকার বিজয়ের পর স্থানীয় সরকার নির্বাচনেও একই ধারাবাহিকতা বজায় রাখতে কাজ শুরু করেছে দলটি। ইতোমধ্যে দলের প্যানেল প্রার্থী চুড়ান্ত করা হয়েছে বলে দলীয় সুত্র নিশ্চিত করেছে।
উপজেলা আওয়ামী লীগের দলীয় সুত্র জানায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিনকে মনোনীত করা হয়েছে। বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে তৃণমূল নেতাকর্মিদের উপস্থিতিতে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করেছে সুত্রটি।
সুত্রটি আরও জানায়, উপজেলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গৌতম কুমার মহন্ত ও নারী ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মাহবুবা সিদ্দিকা রুমা প্রতিদ্বন্দ্বিতার জন্য চুড়ান্ত হয়েছেন।
জানা গেছে উপজেলা আওয়ামী লীগের প্যানেল প্রার্থী চুড়ান্ত হওয়ায় পর থেকে এসব প্রার্থীরা গণসংযোগ শুরু করেছেন। বিভিন্ন সভা-সমাবেশ গিয়ে প্রার্থীতার জানান দিয়ে ভোটারদের দোয়া ও ভোট প্রার্থনা করছেন তারা।
তবে প্রথমবারের মত দলীয় প্রতীকে অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না করার সিদ্ধান্তে এ দলের কোনো প্রার্থীর নাম এখন পর্যন্ত জানা যায়নি। নির্বাচনে জামায়াতের অংশ নেয়ার বিষয়টি এখনও স্পষ্ট নয়। এ নির্বাচনকে ঘিরে অন্য দলগুলোর প্রার্থীদের নাম প্রকাশ না হওয়ায় এখনও জমে উঠেনি ভোটের মাঠ।
গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির একাধিক প্রার্থীসহ জামায়াতের একক প্রার্থী অংশগ্রহণ করে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্রুহানী সুলতান মামুদ গামাকে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত করে জয়লাভ করেন জামায়াতনেতা অধ্যাপক আব্দুর রশিদ।

জানুয়ারি ২৮
০৩:২১ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত