Daily Sunshine

দেবের নায়িকা এবার পাওলি

সানশাইন ডেস্ক: একজন মূলধারার চলচ্চিত্রের নায়ক দীপক অধিকারী দেব। অন্যজন তথাকথিত ‘আর্টফিল্ম’-এর অভিনেত্রী পাওলি দাম। প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে। সম্প্রতি ‘সাঁঝবাতি’ নামক একটি ছবিতে জুটি গড়েছেন দেব ও পাওলি দাম। যৌথভাবে ছবিটি পরিচালনা করেছেন কলকাতার পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়।
‘সাঁঝবাতি’ ছবিটি নির্মিত হচ্ছে ভিন্ন ধাঁচের এক সম্পর্কের গল্প নিয়ে। তবে এখনই ছবির গল্প সম্পর্কে বিস্তারিত বলতে রাজী নন পরিচালকদ্বয়। এই ছবিতে দেব-পাওলি ছাড়াও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। চলতি বছরের জুন থেকে ‘সাঁঝবাতি’র শুটিং শুরু হবে বলে জানা যায়।
ইনস্টাগ্রামে ‘সাঁঝবাতি’র টিমের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন দেব। সেখানে নতুন এই ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর জানিয়ে ভক্তদের কাছ থেকে দোয়া চেয়েছেন তিনি। আপাতত দেব ও পাওলি তাদের আসন্ন ছবির কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। দেবের হাতে রয়েছে ‘হবুচন্দ্র রাজার গবুচন্দ্র মন্ত্রী’র শুটিং। অন্যদিকে পাওলি দাম তাঁর মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘তৃতীয় অধ্যায়’-এর প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায়।

জানুয়ারি ২৮
০৩:২০ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত