Daily Sunshine

শিক্ষা স্কুলে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগরীর শিক্ষা স্কুলে ২০১৯ শিক্ষাবর্ষের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন অনুষ্ঠিত হয় শনিবার দুপুর ১২টায় ও ফল ঘোষণা করা হয় রোববার।
নির্বাচনে মোট ১৯ জন প্রার্থী অংশগ্রহণ করে। নির্বাচনে মোট ভোটার ছিল ১৮৫ জন। এরমধ্যে ভোট প্রদান করে ১৪৪ জন। দশম শ্রেণির শিক্ষার্থী সাইলা তাসনিম প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করে। নির্বাচন কমিশনের অন্য দুই সদস্য হলেন দশম শ্রেণির আফরিনা আক্তার জুঁই ও ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী শারিকা আক্তার শোভা। নির্বাচনে ভোটগ্রহণ শেষে প্রধান নির্বাচন কমিশনার সাইলা তাসনিম সুষ্ঠুভাবে ভোটগ্রহণ সম্পন্ন করতে পেরে সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানায়।
নির্বাচিত সদস্যরা হল ফারহান শাহরিয়ার সুমন (দশম), মো. রামিজ রেজা (নবম) তানবিন আহমেদ (অষ্টম সবুজ), মোসা. নাফিসা আনজুম (অষ্টম লাল), আফরাইম আহম্মদ কানন (সপ্তম সবুজ), মুসারাত ইসলাম শশি (সপ্তম লাল), মিনার মাহমুদ খান আহাদ (ষষ্ঠ সবুজ), মিস. ফাতেমা নুর জান্নাত মাইসা (ষষ্ঠ লাল)। নির্বাচিত সদস্যরা সকলের সহযোগিতায় শিক্ষা স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে দৃঢ় আশাবাদ ব্যক্ত করে।

জানুয়ারি ২৮
০৩:২০ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত