Daily Sunshine

রাজশাহী সরকারী মডেল স্কুল এন্ড কলেজের পুরস্কার বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী সরকারী মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক ত্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল রোববার সকালে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর আকবর হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ও অত্র স্কুল এন্ড কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি নূর-উর-রহমান।
বিশেষ অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর আব্দুল মান্নান সরকার ও নিউ গভ. ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস.এম জার্জিস কাদির।
এছাড়াও বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আহবায়ক আলী আজগরসহ অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী ও অভিবাবকবৃন্দ উপস্থিত ছিলেন। জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনের আনুষ্ঠিকতা শুরু হয়।
প্রধান অতিথির বক্তব্যে কমিশনার বলেন, বাংলাদেশ পোষাক শিল্প, মৎস্য চাষসহ অন্যান্য সেক্টরে দ্রুত এগিয়ে যাচ্ছে। এই সফলতা ধরে রাখতে বিজ্ঞান ভিত্তিক লেখাপড়া করার কোন বিকল্প নাই উল্লেখ করে তিনি আরো বলেন, বর্তমানে এদেশের মানুষের মাথা পিছু গড় আয়ু বাৎসরিক ১৮০০ ডলার। আগামী ২০৪১ সাল নাগাদ তা বেরে দাঁড়াবে ১২ হাজার ডলারে। আর এই কাংখিত লক্ষ্যে পৌঁছাতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে বলে জানান তিনি। বর্তমান শিশু আগামীর ভবিষ্যৎ ও রাষ্ট্র পরিচালনার মুল চালিকাশক্তি। এই সকল কমলমতি শিক্ষার্থী এবং শিশুদের হাতে কোনভাবেই মোবাইল ফোন তুলে না দেওয়ার জন্য অভিভাবকদের প্রতি তিনি অনুরোধ জানান। সেইসাথে কোন ছেলে মেয়ে যেন মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসের সাথে জড়িয়ে না পড়ে সেদিকে বিশেষ নজর দেওয়ার আহবান জানান প্রধান অতিথি। পুরস্কার বিতরণ শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানুয়ারি ২৮
০৩:১৯ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

সানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি। ২০১৯ সালের

বিস্তারিত