Daily Sunshine

৫নং ওয়ার্ডকে মাদক ও সন্ত্রাস মুক্ত ঘোষণা

Spread the love

প্রেস বিজ্ঞপ্তি : নগরীর ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ও ৫নং ওয়ার্ড উন্নয়ন ফোরামের আয়োজনে মাদক ও সন্ত্রাস নির্মূলের লক্ষ্যে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী র‌্যালি অনুষ্ঠিত হয়। শনিবার র‌্যালিতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত দিগন্ত প্রসারী সংঘের সাঃ সম্পাদক নুরুল হক, সোনালী ব্যাংক এজিএম মনোয়ার হোসেন সেলিম, ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ রাজশাহী সমন্বয়কারী সুব্রত কুমার পাল, ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাস সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম, প্রডিজি কর্মসূচী লিডার আব্দুস সালাম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৫নং ওয়ার্ড উন্নয়ন ফোরামের সভাপতি রফিকুল হক সেন্টু। পরিচালনা করেন চন্দন সরকার। র‌্যালিটি কাউন্সিলর অফিস থেকে শুরু করে মহিষবাথান মোড়, কাদের মন্ডলের মোড়, ভেড়ীপাড়া মোড়, দিগন্ত প্রসারী মোড় হয়ে কোর্ট স্টেশন মোড়ে গিয়ে শেষ হয়।
র‌্যালিতে ৫নং ওয়ার্ডের সুশীল সমাজের নাগরিক, তরুণ স্বেচ্ছাব্রতী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন এবং মাদক ও জঙ্গীবাদ নির্মূলে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। দি হাঙ্গার প্রজেক্ট, প্রডিজি কর্মসূচী, দিগন্ত প্রসারী সংঘ, ওয়ার্ড উন্নয়ন ফোরাম, বাংলাদেশ নাগরিক সাংবাদিক ফোরাম, রোটার‌্যাক্ট ক্লাব অব নর্থ বেঙ্গল, ইয়ূথ অ্যাকশন ফর সোসাল চেঞ্জ, ইয়ূথ রাইজিং ফাউন্ডেশন সহ বিভিন্ন স্বে”ছাব্রতী প্রতিষ্ঠান এই কার্যক্রমে যোগদান করেন এবং কর্মসূচীতে সংহতি প্রকাশ করেন। র‌্যালি শেষে ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

জানুয়ারি ২৭
০৩:২২ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত