Daily Sunshine

ভোল্টেজ বেড়ে শতাধিক বাড়ির বৈদ্যুতিক যন্ত্রপাতি পুড়ে নষ্ট

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র বিতরণ বিভাগ-২ এর আওতাধীন সঞ্চালন লাইনের ক্রুটির কারনে পৌর এলাকার চাঁন্দলাই মহল্লার শতাধিক বাড়ির বৈদ্যুতিক যন্ত্রপাতি পুড়ে নষ্ট হয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
এলাকাবাসীর অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার সকালে বিদ্যুৎ বিভাগের কর্মীরা চাঁন্দলাই যুবক সমিতি ক্লাব মোড়ে অবস্থিত একটি পোলের বৈদ্যুতিক তার মেরামত কাজের অজুহাত দেখিয়ে এলামোলোভাবে রেখে দেয়। পরবর্তীতে একটি কেবল অপারেটরকর্মীরা ওই পোলে মই ভিড়িয়ে কাজ করতে গেলে বৈদ্যুতিক তারের নেগেটিভ পজেটিভ এক হয়ে বিপত্তি ঘটে। এসময় এলাকাবাসীর পক্ষ থেকে বিদ্যুৎ বিভাগের অভিযোগ কেন্দ্রে ৫১৪৬৫ নং টেলিফোন করে ঘটনার বিবরণ জানিয়ে লাইন বন্ধ করার জন্য অনুরোধ জানানো হয়। কিন্তু লাইন বন্ধ না করার ফলে ওই এলাকার শতাধিক আবাসিক বাড়িগুলোর বৈদ্যুতিক বাল্ব, টিভি, ফ্রিজ, বিভিন্ন বাড়ি ও মসজিদের আইপিএস পুড়ে নষ্ট হয়ে যায়।
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ বিদ্যুৎ সরবরাহ কেন্দ্র বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী আইনাল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিদ্যুৎ বিভাগের নয়, ঠিকাদারের লোকজন লাইনে কাজ করছিল। তবে দুর্ঘটনার সংবাদ পেয়ে বিদ্যুৎ অফিস থেকে ঘটনাস্থলে লোক পাঠানো হয়েছিল। এখন পর্যন্ত তারা কোন রিপোর্ট দেয়নি। রিপোর্ট পেলে ঠিকাদারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ২৫
০৩:৫০ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত