Daily Sunshine

সাংবাদিক অপুর মা আর নেই

সাংবাদিক অপুর মায়ের ইন্তেকাল, মেয়রসহ বিভিন্ন মহলের শোক
স্টাফ রিপোর্টার : রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের (আরটিজেএ) সভাপতি ও দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার সম্পাদক সাংবাদিক আহসান হাবিব অপুর মা হাবিবা বেগম (৬০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহ…রাজিউন)। বৃহস্পতিবার সন্ধ্যা অনুমানিক ৬টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্বামী, ছেলে, মেয়ে, নাতি ,নাতনীসহ অসংখ্য শুণগ্রাহী রেখে গেছেন। রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ী গোরস্থানে আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় মরহুমার জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। এরপর মহিষালবাড়ী কবরস্থানের দাফন কাজ সম্পন্ন করা হবে। এদিকে সাংবাদিক অপুর মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ বিভিন্ন মহল ও বিশিষ্টজনেরা।
রাসিক মেয়রের শোক : রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও স্থানীয় দৈনিক রাজশাহী সংবাদের সম্পাদক আহসান হাবীব অপুর মা হাবিবা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বৃহস্পতিবার রাতে এক শোক বার্তায় এ শোক প্রকাশ করেন তিনি। শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তোপ্ত পরিবারের সদস্যবৃন্দের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন মেয়র খায়রুজ্জামান লিটন।
আরইউজে’র শোক : রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান হাবিব অপুর মা হাবিবা খাতুনের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নেতৃবৃন্দ। বৃহস্পতিবার সন্ধ্যায় এক শোকবার্তায় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ ও সাধারণ সম্পাদক তানজিমুল হক গভীর শোকপ্রকাশ করেন।
নেতৃবৃন্দ হাবিবা খাতুনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। একইসঙ্গে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি মামুন-অর-রশিদ, সদস্য আনু মোস্তফা ও জাবীদ অপু শোকপ্রকাশ করেছেন।
রাজশাহী ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন : আরটিজেএ সভাপতি আহসান হাবীব অপুর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন নেতৃবৃন্দ। এক যৌথ বিবৃতিতে এ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সামাদ খান গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
রাজশাহী প্রেসক্লাবের শোক : দৈনিক রাজশাহী সংবাদের সম্পাদক ও রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশন সভাপতি সিনিয়র সাংবাদিক আহসান হাবীব অপুর মাতা হাবীবা খাতুনের (৬০) মৃত্যুতে গভীর শোক করেছে রাজশাহী প্রেসক্লাব। রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা এক যুক্ত বিবৃতিতে সাংবাদিক আহসান হাবীব অপুর মাতার মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় মরহুমার আত্মার মাগফিরাত কামনা করে সকলের কাছে দোয়া চান প্রেসক্লাব নেতৃবৃন্দ।
সাংবাদিক সংস্থার শোক : রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের সাবেক রাজশাহী ব্যুরো প্রধান আহসান হাবিব অপুর মা হাবিবা খাতুন (৬০) মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখা। বৃহস্পতিবার রাতে প্রেরিত এক শোক বার্তায় সংগঠনের পক্ষে সভাপতি রফিক আলম ও সাধারণ সম্পাদক এস.এইচ.এম. তরিকুল মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি : রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সাংবাদিক আহসান হাবিব অপুর মা হাবিবা খাতুনের মৃত্যুতে শোক জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। বৃহস্পতিবার সন্ধ্যায় এক যৌথ বিবৃতিতে আরসিআরইউ’র সভাপতি শামসুননাহার সুইটি ও সাধারণ সম্পাদক মীম ওবাইদুল্লাহ গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও আরসিআরইউ নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন।
গোদাগাড়ী প্রতিনিধি : গোদাগাড়ী উপজেলা প্রেসক্লাব গভীর ভাবে শোক প্রকাশ করেছেন।
ক্যাবল টিভি দর্শক ফোরাম : রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আহসান হাবিব অপুর মা হাবিবা খাতুনের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরাম। বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না এক শোক বার্তায় সাংবাদিক আহসান হাবিব অপুর মাতা হাবিবা খাতুনের রুহের মাগফেরাত কামনা করেন। এছাড়া শোক সন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
পদ্মাটাইমস পরিবার : আহসান হাবীব অপুর মাতার মৃত্যুতে পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। এক শোক বার্তায় পদ্মাটাইমসের প্রকাশক ও সিইও আজিজুল আলম বেন্টু, সম্পাদক এম বদরুল হাসান, প্রশাসনিক কর্মকর্তা আব্দুল ওয়াহেদ খান টিটু গভীর শোক প্রকাশ করে শোক সন্তাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জানুয়ারি ২৫
০৩:৪৭ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত