Daily Sunshine

শিশুদের গায়ে শীতের কম্বল জড়িয়ে দিলেন মেয়রপত্নী রেনী

স্টাফ রিপোর্টার : রাজশাহী ছোট মনি নিবাসের শীতার্ত শিশুদের মাঝে রঙ্গিন কম্বল বিতরণ করেছেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজশাহী মহানগরীর বর্ণালীর মোড়ে অববিস্থ ছোট মনি নিবাসে তিনি নিজে উপস্থিত হয়ে এই অনাথ শিশুদের গায়ে কম্বল জড়িয়ে দেন।
এসময় সমাজসেবী শাহীন আকতার রেনী বলেন,আজকের এই শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ। এদের ঠিকমত যত্ন নিতে হবে। এদেরকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। কারণ এরাই একদিন আমাদের দেশ পরিচালনা করবে। এসব শিশুদের জন্য সমাজের বৃত্তবান যদি একটু এগিয়ে আসে তাহলে এসব শিশু আগামী দিনে সমাজে প্রতিভার আলো ছড়াবে বলে মন্তব্য করেন রাসিক মেয়র লিটনপত্নী শাহীন আকতার রেনী।
এদিকে, রঙ্গিন কম্বল হাতে পেয়ে শিশু পরিবারের শিশুদের মুখে ফুটে ওঠে রঙ্গিন হাসি। পরে বেশ কিছুক্ষণ শিশুদের সঙ্গে আনন্দঘন সময় কাটান নারী নেত্রী শাহীন আকতার রেনী এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যলয়ের সহকারী পরিচালক ড. আব্দুল্লাহ আল ফিরোজ, রাজশাহী ছোট মনি নিবাসের উপ তত্বাবধায়ক ওয়েদা খাতুন, শিক্ষক এখলাসুর রহমান প্রমুখ।
এর আগে সমাজসেবী শাহীন আকতার রেনী রাজশাহী শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগ দেন। রাজশাহী শিক্ষাবোর্ড সরকারি মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ তাইফুর রহেমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা প্রশাসক এস এম আব্দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন সাবেক রাজশাহী শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর তানবিরুল আলম।

জানুয়ারি ২৩
০৪:০৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত