Daily Sunshine

রাকসুর সংলাপ ছাত্র সংগঠনগুলোর নিবন্ধনপত্র আহ্বান

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) নির্বাচন নিয়ে সংলাপে বসতে নিবন্ধিত রাজনৈতিক ছাত্র সংগঠনগুলোর দলীয় নিবন্ধনপত্র, গঠনতন্ত্র ও কার্যনির্বাহী কমিটির সদস্যদের তালিকা আহ্বান করা হয়েছে। আজ থেকে সাত দিনের মধ্যে এসব তথ্য সংলাপ কমিটির সভাপতি ও প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বরাবর জমা দিতে হবে। গতকাল মঙ্গলবার দুপুরে সংলাপ কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান জানান, সংলাপ কমিটির সভায় নির্বাচন কমিশন কর্তৃক নিবন্ধিত রাজনৈতিক দলসমূহের ছাত্র সংগঠনগুলোকে আলোচনায় আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত গৃহীত হয়েছে। ক্রিয়াশীল ছাত্র সংগঠনগুলোর নির্বাচন কমিশনের কর্তৃক দলীয় নিবন্ধনপত্র, গঠনতন্ত্র, কার্যনির্বাহী কমিটির তালিকা আগামী ২৩-২৯ জানুয়ারির মধ্যে প্রক্টর দফতরে জমা দিতে হবে।
তিনি আরও জানান, ক্রিয়াশীল ছাত্র সংগঠনগুলোর কার্যনির্বাহী কমিটির সদস্যদের জন্মনিবন্ধন, জাতীয় পরিচয়পত্র ও বিশ্ববিদ্যালয়ের পরিচয়পত্রের ফটোকপি এবং সদস্যদের নিজ নিজ বিভাগের সভাপতির প্রত্যয়নপত্রসহ জীবনবৃত্তান্ত জমা দিতে হবে। পরবর্তীতে ক্রিয়াশীল ছাত্র সংগঠনগুলোর সাথে পর্যায়ক্রমে আলোচনা করা হবে।

জানুয়ারি ২৩
০৩:৫৯ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত