Daily Sunshine

আ.লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু বুধবার

সানশাইন ডেস্ক : একাদশ জাতীয় সংসদের কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর ও হোসেনপুর) উপনির্বাচন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, পৌরসভা (৩টি) ও ইউনিয়ন পরিষদ (৩০টি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের আহ্বান জানানো হয়েছে। মঙ্গলবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানান।
বিজ্ঞপ্তিতে আগামী ২৩, ২৪ ও ২৫ জানুয়ারি যথাক্রমে বুধ, বৃহস্পতি ও শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ এবং ২৫ জানুয়ারি বিকাল ৫টার মধ্যে মনোনয়নের ফরম জমা দেয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থীদের একটি প্যানেল তৈরির জন্য ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যদের নিয়ে সভা করে আলাপ-আলোচনার মাধ্যমে কমপক্ষে ৩ জনের একটি প্যানেল সুপারিশ করার কথা বলা হয়েছে।
প্যানেলটি মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে প্রার্থীদের যোগ্যতা, নেতৃত্বের গুণাবলি ও জনপ্রিয়তা ইত্যাদি বিষয় উল্লেখ করে কমপক্ষে ৩ জনের সুপারিশ আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে আগামী ২৫ জানুয়ারির মধ্যে পাঠাতে বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।
এ ছাড়া সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর পদে (৩টি ওয়ার্ড নিয়ে একটি সংরক্ষিত মহিলা আসন) উল্লিখিত নিয়মাবলি প্রযোজ্য বলেও জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

জানুয়ারি ২৩
০৩:৫২ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত