Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেল ৫টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। (ইন্না লিল্লাহী…ইলাহী রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি চাঁপাইনবাবগঞ্জ শহরের আরামবাগ মহল্লার তাইনুস উদ্দিনের ছেলে।
মঙ্গলবার সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ আজাইপুর আরামবাগ গোরস্থানে নামাজে জানাযা শেষে দাফন করা হয়। এর আগে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করেন।
তার জানাযায় সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখলেসুর রহমান, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, রাজশাহী মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোহাম্মদ আলী কামাল, সদর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান পিপিএম, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।

জানুয়ারি ২৩
০৩:৫১ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

২০৩০ সালে রমজান মাস হবে দুইটি

আর মাত্র একদিন পরই শুরু হবে আত্মশুদ্ধি ও সিয়াম-সাধনার মাস রমজান। বছরের এই একটি মাসে আমরা আমলের মাধ্যমে সওয়াবকে ৭০ গুণ বাড়িয়ে নিতে পারি। ইংরেজি বর্ষপঞ্জি অনুযায়ী বছরে একবারই আসে রমজান মাস। কিন্তু কেমন হবে যদি বছরে দুইটি রমজান মাস হয়? হ্যাঁ- আগামীতে এমনই একটি বছর আসবে যেটিতে রমজান মাস

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত