Daily Sunshine

চার শিশুর জন্মদানকারী মাকে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ০১নং ওয়ার্ডের মহাডাঙ্গায় চার শিশুর জন্মদানকারী মা নাজমিন নাহারকে জেলা প্রশাসনের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সে সাথে শুকনো খাবারও প্রদান করা হয়।
মঙ্গলবার বিকেলে ওই মায়ের বাড়িতে গিয়ে নবজাতকদের দর্শন করে ওই মায়ের হাতে আর্থিক সহায়তা হিসেবে ১৬ হাজার টাকার চেক তুলে দেন চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন।
এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যজিস্ট্রেট তাহমিনা আফরোজ ভূঁইয়া ও নিশাত আনজুম আনন্যা, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-৩ মোসলেমা বেগম মুসি। এসময় নবজাতক এ চার শিশুর সুস্থভাবে বেড়ে উঠতে জেলা ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যে কোনো সহযোগিতার আশ্বাস দেয়া হয়।
উল্লেখ্য, ৮ জানুয়ারি রাজশাহীর একটি হাসপাতালে একইদিনে ২জন ছেলে ও ২জন মেয়ে সন্তানের জন্ম দেন বীর মাতা নাজমিন নাহার। তিনি মহাডাঙ্গার মামুন অর রশিদ সুমনের স্ত্রী।

জানুয়ারি ২৩
০৩:৫১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত