Daily Sunshine

বাগমারায় চাঁনপাড়া আদর্শ বালিকা বিদ্যালয়ে বিদায় অনুষ্ঠান

বাগমারা প্রতিনিধি : জাতি গঠনে শিক্ষার ভুমিকা অপরীসিম। শিক্ষা ছাড়া কোন মানুষ সমাজে সভ্য হতে পারে না। তাই মানুষকে সভ্য করে গড়ে তোলার জন্য শিক্ষার ভুমিকা অপরীসিম। শিক্ষিত মানুষ সমাজ গঠনে অগ্রনি ভুমিকা পালন করেন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়ায় আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, বরন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাগমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম এসব কথা বলেন। তিনি সমাজের ভাল মানুষ তৈরী হয়ে দেশ ও জাতীর উন্নয়নে কাজ করা আহবান।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা খানমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মস্তাফিজুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি অধ্যাপক শাহীনুল হক, প্রথম আলোর বাগমারা প্রতিনিধি মামুনুর রশীদ মামুন, ইত্তেফাকের প্রতিনিধি মাহফুজুর রহমান প্রিন্স, শিশু ও শিল্পকরা একাডেমীর সহকারী শিক্ষক মাহাবুর রহমান বাবলু, খন্দকার শাহীদা আলম প্রমুখ।
অনুষ্ঠান শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ভবানীগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম অংশ গ্রহন করেন।

জানুয়ারি ২৩
০৩:৫০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত