Daily Sunshine

নগরীতে ছাত্রমৈত্রীর কর্মশালা

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী জেলা ও মহানগর কমিটির উদ্যোগে এক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে ওয়ার্কার্স পার্টি রাজশাহী জেলা ও মহানগর কার্যালয়ে ছাত্রমৈত্রী রাজশাহী মহানগর সভাপতি এএইচএম জুয়েল খানের সভাপতিত্বে দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রমৈত্রী সাবেক রাবি সভাপতি ও সাবেক রাকসুর সমাজ সেবা সম্পাদক নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাবেক রাবি ছাত্রমৈত্রী সভাপতি ও নগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রমৈত্রী রাজশাহী জেলার সাবেক সভাপতি আশরাফুল হক তোতা, বীর মুক্তিযোদ্ধা তোইবুর রহমান।
প্রশিক্ষণ কর্মশালার প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির মতাদর্শ ও প্রশিক্ষণ বিভাগের সহযোগী সদস্য কমরেড তানভীর রুসমত ও বাংলাদেশ ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল।
প্রশিক্ষণ কর্মশালায় বাংলাদেশ ছাত্রমৈত্রীর ঘোষণাপত্র, গঠণতন্ত্র ও ছাত্র রাজনীতির ওপর দিনব্যাপী প্রশিক্ষণ দেয়া হয়।

জানুয়ারি ২৩
০৩:৪৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

রাজশাহীতে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ  দুই মাদক ব্যবসায়ী  গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৭০ গ্রাম হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, ঢাকা জেলার কেরানিগঞ্জ থানার ধালেশ্বর পশ্চিমপাড়া এলাকার মানিক মিয়ার ছেলে মিজান মিয়া (২৫) ও একই এলাকার রেজোয়ানের ছেলে রবিউল ইসলাম রিফাত (২৫)। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সদর গোলাম রুহুল কুদ্দুস জানান,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত