Daily Sunshine

ক্লেমন টি-২০ ক্রিকেটের দ্বিতীয় ম্যাচে জিয়ার সেঞ্চুরী

স্টাফ রিপোর্টার : ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে মঙ্গলবার ২টি খেলা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী মহিলা ক্রিড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত প্রথম ম্যাচ সকাল ৯টায় ও দ্বিতীয় ম্যাচ দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিত হয়। দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরী করেছেন ক্লেমন কিংসের জিয়া।
দিনের প্রথম ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে এমটি স্পোর্টস চাঁপাই নবাবগঞ্জ বনাম ব্যাটেল ক্রিকেট একাডেমি। এমটি স্পোর্টস টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। ব্যাটেল ক্রিকেট নির্ধাারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১০৯ রান সংগ্রহ করে। দলের পক্ষে ফারিদ সর্বোচ্চ ২৫ ও আসাদুল ২৭ রান করেন। বিপক্ষ দলের নবীন ১৮ রানে ৩টি ও ইয়াসিন ২০ রানে ২ উইকেট লাভ করেন। জবাবে এমটি স্পোর্টস চাঁপাই নবাবগঞ্জ ১৩ ওভার ৫ বলে ২ উইকেট হারিয়ে ১১৩ রান সংগ্রহ করেন। দলের পক্ষে সর্বোচ্চ শহীদুল ৬১ ও আরিফ ১৯ রান সংগ্রহ করেন। বিপক্ষ দলের নয়ন ও বর্ণ ১টি করে উইকেট লাভ করেন।
অন্যদিকে, দিনের দ্বিতীয় খেলা শুরু হয় দুপুর সাড়ে ১২টায়। এতে প্রতিদ্বন্দ্বিতা করে ক্লেমন কিংস বনাম ডুমুরিয়া একাদশ খুলনা। ক্লেমন কিংস টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ২৫৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে জিয়া অপরাজিত ১২৯ ও সাব্বির অপরাজিত ৭৬ রান সংগ্রহ করেন। বিপক্ষ দলের আজহারুল ২০ রানে ১টি উইকেট লাভ করেন। জবাবে ডুমুরিয়া ক্রিকেট একাদশ খুলনা ১৬ ওভার ৫ বলে ৫৬ রানে গুটিয়ে যায়। দলের পক্ষে রবিউল সর্বোচ্চ ২৩ রান সংগ্রহ করেন। বিপক্ষ দলের মারুফ ৭ রানে ২টি উইকেট লাভ করেন।

জানুয়ারি ২৩
০৩:৪৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

রোজিনা সুলতানা রোজি : ভাদ্রে এসে যৌবনে ফিরেছে রাজশাহীর পদ্মা নদী। কতদিন আগে হাওয়ায় ঢেউয়ের নাচন ছিলো পদ্মার প্রবাহে তা প্রায় ভুলতেই বসেছিলো নদীপারের মানুষ। তবে এবার স্বরূপে ফিরে এসেছে এ নদী। এখন আবারো সেই যৌবনা পদ্মা। শ্রাবণ পেরিয়ে ভাদ্রে ফুলে-ফেপে উঠেছে এককালের যৌবনা প্রমত্তা পদ্মা। শরতের শুভ্র মেঘ আর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত