Daily Sunshine

রাজশাহীতে চাকরী মেলায় প্রত্যাশীদের ভিড়

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে দেশের শীর্ষস্থানীয় চাকরীর ওয়েবসাইট বিডিজবস ডট কম’র উদ্যোগে দুই দিনব্যাপী ‘বিডিজবস চাকরী মেলা’ শুরু হয়েছে। মঙ্গলবার নগরীর ঈদগাঁহ সংলগ্ন নাইস কনভেনশন সেন্টারে এ মেলা শুরু হয়। বিডিজবস্ ডট কম লিমিটেডের সিসিও প্রকাশ রায় চৌধুরী মেলার আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন। মেলার প্রথম দিনেই চাকরী প্রত্যাশীদের উপচে পড়া লক্ষ্য করা গেছে।
রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ও রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের সহযোগিতায় এবারের মেলায় দেশী-বিদেশী ৩০টি প্রতিষ্ঠান অংশগ্রহন করছে। মেলায় শতাধিক লোকবল নিয়োগ করবে অংশগ্রহণকারী কোম্পানীগুলো।
দুই দিন ব্যাপি এই মেলার প্রথম দিনে গতকাল মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত প্রতিষ্ঠানগুলো পূর্বঘোষিত পদের বিপরীতে প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করেছে। আজ বুধবার অংশগ্রহনকারী প্রতিষ্ঠানসমূহের মানবসম্পদ বিভাগের প্রতিনিধিরা বাছাইকৃত আবেদনকারীদের সরাসরি সাক্ষাৎকার গ্রহন করবেন।
মেলার সমন্বয়ক বিডিজবস ডট কমের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মোহাম্মদ আলী ফিরোজ বলেন, চাকরীদাতা ও সবধরনের চাকরী প্রার্থীদের মধ্যে সংযোগ সৃষ্টি করার লক্ষ্যে বিডিজবস ডট কম ১৩ বছর ধরে দেশের বিভিন্নস্থানে চাকরী মেলা আয়োজন করে আসছে। এছাড়াও প্রতিষ্ঠানগুলো কোন পদে লোক নিয়োগ করবে তা আগে থেকেই প্রকাশ করে এসেছে বিডিজবস।
সকাল থেকেই চাকরীপ্রার্থী তরুণ-তরুণীদের ভীড়ে লোকে লোকারণ্য ছিল মেলা প্রাঙ্গণ। বেকারসহ বর্তমানে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরীরত ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মত। বিভিন্ন প্রতিষ্ঠানের প্রাপ্ত মোট সিভির মধ্যে থেকে সর্টলিস্টেড প্রার্থীদের তালিকা বিডিজবস্ এর ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এছাড়াও শর্টলিস্টেড প্রার্থীদের মঙ্গলবার রাতেই ফোনের মাধ্যমে জানিয়ে দেয়া হবে বলে জানিয়েছে আয়োজকরা।

জানুয়ারি ২৩
০৩:৪৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত