Daily Sunshine

বাঘায় হরিপুর উচ্চ বিদ্যালয়ের কমিটি বাতিলে দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় মানববন্ধন করে কমিটি বাতিলের দাবি জানিয়েছে শিক্ষার্থী অভিভাবক ও এলাকাবাসি। মঙ্গলবার বিকেলে উপজেলার হরিপুর উচ্চ বিদ্যালয়ের কমিটি বাতিলের দাবিতে বিদ্যালয় প্রাঙ্গনে এই মানবন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন অভিভাবক নান্টু হোসেন, আপতার হোসেন, সাইদুল ইসলাম, সুফিয়া বেগম, আড়ানী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আ.লীগের সভাপতি আশরাফ হোসেন, সাধারণ সম্পাদক রাজু আহম্মেদ, আড়ানী ইউনিয়ন পরিষদের নারী সদস্য ময়না বেগম প্রমুখ।
বক্তব্যকালে আফতার রহমান বলেন, সবকিছূ গোপন রেখে কমিটি করার চেষ্টা করছেন প্রধান শিক্ষক। যার কারণে অনেক অভিভাবক সদস্যপদে নির্বাচনের বিষয় জানেনা। পছন্দের লোকজন নিয়ে পকেট কমিটি গঠন করা হচ্ছে। তারা নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের দাবি করেণ।
প্রধান শিক্ষক আনোয়ার হোসেন দাবি করেছেন, নিয়মমাফিক চলতি মাসের ২৩ তারিখে নির্বাচনের ঘোষনা দিয়ে ৭ তারিখ থেকে ৯ তারিখের মধ্যে মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেওয়ার জন্য ক্লাশে ক্লাশে নোটিশ দিয়ে শিক্ষার্থীদের জানিয়েছেন। এ মর্মে নির্ধারিত সময়ের মধ্যে অভিভাবক সদস্য ৪জন,শিক্ষক প্রতিনিধি ৩জন ও মহিলা সদস্যপদে ১জন করে মনোনয়ন উত্তোলন করে জমা দিয়েছেন। এতে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী নাই। আগামী ২৫ ফেব্রুয়ারী পরিচালনা কমিটির মেয়াদ শেষ হবে। বিধি অনুয়ায়ী কমিটি গঠন করা হচ্ছে।
বিদ্যালয়ের বর্তমান কমিটির সভাপতি আতাহার হোসেন বলেন, কমিটির মেয়াদ এখানো শেষ হয়নি। এখনো সভাপতি রয়েছি। প্রধান শিক্ষক কি করেছেন, আমি জানিনা।
নির্বাচন পরিচালনার দায়িত্বে নিয়োজিত প্রিজাইডিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফুর রহমান বলেন, ২৩ জানুয়ারি নির্বাচনের তারিখ নির্ধারন করা আছে। এর আগে একটি অভিযোগ পেয়েছি। সবকিছুই নিয়মমাফিংক করা হবে।

জানুয়ারি ২৩
০৩:৪২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত