Daily Sunshine

রাজশাহী অঞ্চলে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : দীর্ঘ কয়েক সপ্তাহ থেকে রাজশাহীর উপর দিয়ে বয়ে যাচ্ছে হালকা থেকে মাঝারি শৈত্যপ্রবাহ। এর কারণে খেটে খাওয়া মানুষরা পড়েছে সমস্যায়। শীতে কষ্ট পাওয়া মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে বিভিন্ন সংগঠন। বিভিন্ন সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
৫নং ওয়ার্ড : রাজশাহী সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডের ভাটাপাড়া সুফিয়ানের মোড় ও কাদের মন্ডলের মোড় মহল্লায় অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন রাজশাহী সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম রুনু, অবঃ ব্যাংক কর্মকর্তা আকরাম হোসেন বুলু, অগ্রণী ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক আবুল বাসার, জামিল হোসেন টিংকু, আরমান আলী, মাসুম সরকার, মিজানুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৫নং ওয়ার্ড সচিব সালে আবু উমাইয়া। পরিচালনা করেন বিশিষ্ঠ সমাজসেবক রনি ইসলাম। এ সময় প্রায় ৪০০ জন অসহায় দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এনসিসি ব্যাংক : নগরীর কেশবপুর পুলিশ লাইন এলাকায় দুস্থদের মাঝে এনসিসি ব্যাংকের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়। মঙ্গলবার বিকেলে কম্বল বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যাংকের রাজশাহী শাখার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সলিম উল্লাহ্। আরো উপস্থিত ছিলেন, ব্যবসায়ী ও সমাজসেবক নাসিমুল গণি খান টোটন আব্দুল্লাহ্ আল খায়েম প্রিন্সিপাল অফিসার, ব্যবসায়ী রফিক উদ্দিন খাঁন, নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিদ্দিক আলম।
পথকুড়ি ফাউন্ডেশন : রাজশাহীতে পথকুড়ি ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায়, দরিদ্র, এতিম এবং বস্তিবাসী শিশুদের শীতবস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৩ টার দিকে নগরীর পদ্মা গার্ডেনে এ শীতবস্ত্র ও খাবার বিতরণ করা হয়।
পথকুড়ি ফাউন্ডেশনের সভাপতি সাইদুর রহমান বকুল এবং সাধারণ সম্পাদক রুহুল আমিনের নেতৃত্বে এ শীতবস্ত্র ও খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপদেষ্টা আব্দুল হান্নান, সদস্য হাবিবুর রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন, ডা: আশিক মাহমুদ, ডা: রুজিফা বেগম, ডা: ফাতেমা বেগম, ডা: কনা খাতুন। স্বেচ্ছাসেবক হিসেবে সহযোগীতা করেন, রুমা খাতুন, মোয়াজ্জেম হোসেন, আশরাফুল ইসলাম প্রমূখ।
জয়পুরহাট : জয়পুরহাটজেলা গার্লস গাইডের উদ্যোগে শীত বস্ত্র বিতরন করা হয়। সোমবার বেলা ১টায় শহীদ ডা: আবুল কাসেম ময়দানে শীত বস্ত্র বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গার্লস গাইডের কমিশনার, সরকারী বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বিলকিস বেগম, উপদেষ্ঠা গুলশান আরা জামান, সুফিয়া বেগম, স্থানীয় কমিশনার নিলুফার জহুর লিলি, জেলা স্থানীয় সম্পাদিকা আখতার জাহান পিয়া, জেলা সম্পাদিকা শাহিনা, কোষাধক্ষ্য চাদ সুলতানা, সদস্য পারভীন বানু রুলী, জান্নাতুল ফেরদৌস ঝর্নাা, গার্লস গাইড সদস্যরা।
চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দেবীনগর ইউনিয়ন ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের রাজারামপুর হিতসাধন ক্লাবে দু:স্থ ও শীতার্তদের মাঝে এরফান গ্রুপের সৌজন্যে ৩০০পিচ কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে কম্বল বিতরণ করেন দি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্টিজ ও এরফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন, দেবীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, দেবীনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান,আব্দুল বারী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্দুল হান্নান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের সভাপতি নাসরুল মিনাল্লাহ বাচ্ছু ,৮নং ওয়ার্ডের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান, সাধারণ সম্পাদক মেহেদুল ইসলাম, সাবেক কাউন্সিলর লোকমান আলী, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হানু, পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী শাহজাহান আলী,মাইনুল ইসলাম, শহিদুল ইসলাম শহিদ, হায়দার আলী প্রমুখ।
এদিকে সোমবার বিকেলে চাপাইনবাবগঞ্জ জেলা জজশীপের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে শীতবস্ত্র বিতরণ করা হয়। কম্বল বিতরণ করেন জেলা ও দায়রা জজ লিয়াকত আলী মোল্লা। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. শওকত আলী, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. মোস্তফা কামালসহ অন্যান্য বিচারকবৃন্দ।

জানুয়ারি ২৩
০৩:৪১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

রোজিনা সুলতানা রোজি : ভাদ্রে এসে যৌবনে ফিরেছে রাজশাহীর পদ্মা নদী। কতদিন আগে হাওয়ায় ঢেউয়ের নাচন ছিলো পদ্মার প্রবাহে তা প্রায় ভুলতেই বসেছিলো নদীপারের মানুষ। তবে এবার স্বরূপে ফিরে এসেছে এ নদী। এখন আবারো সেই যৌবনা পদ্মা। শ্রাবণ পেরিয়ে ভাদ্রে ফুলে-ফেপে উঠেছে এককালের যৌবনা প্রমত্তা পদ্মা। শরতের শুভ্র মেঘ আর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত