Daily Sunshine

রুমেলের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

রাবি প্রতিনিধি: রাজশাহী নিউ গভঃ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক আদিব ইশতিয়াকের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নগরীর কাজলা এলাকার বাসিন্দারা। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের কাজলা গেইটে আয়োজিত মানববন্ধনে তারা এ দবি জানান।
মানববন্ধনে বক্তারা বলেন, আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে কোন ধরনের ঝামেলায় জড়াতে চাই না। তাদের সঙ্গে সবসময়ই সুসম্পর্ক বজায় রাখতে চাই। কিন্তু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রায়ই আমাদের সঙ্গে ঝামেলা করে, মারধর করে। রোববার রাতে তারা রুমেলকে আবাসিক হলে আটকে রেখে নির্মমভাবে মারধর করেছে।
বক্তারা আরও বলেন, রুমেল পুরোপুরি সুস্থ হওয়ার আগেই পুলিশ তাকে হাসপাতাল থেকে থানায় নিয়ে গেছে। তাকে চিকিৎসা সেবা থেকেও বঞ্চিত করা হয়েছে। হামলাকারীদের চিহ্নিত না করে উল্টো তার বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে। এটা আমাদের প্রতি অন্যায়।
এ সময় বক্তারা রুমেলের যথাযথ চিকিৎসা ও দ্রুত ঘটনার তদন্ত করে হামলাকারীদেরকে শাস্তির আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের কাছে দাবি জানান। এলাকার বাসিন্দা গোলাম মুসাব্বির রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন কাজলা সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি রফিকুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক অরবিন্দ কুমার, আদিবের বড় ভাই হাসানুর রশিদ প্রমুখ।
উল্লেখ্য, রোববার রাতে বহিরাগত কয়েকজন যুবক বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পালানোর সময় ছাত্রলীগের নেতাকর্মীরা রুমেলকে আটকে রেখে মারধর করে পুলিশে দেয়।

জানুয়ারি ২২
০৪:১৪ ২০১৯

আরও খবর