Daily Sunshine

অসুস্থ বাবাকে হাসপাতালে দেখতে গিয়ে ছেলের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নাটোর : নাটোরে অসুস্থ বাবা আব্দুস সালামকে হাসপাতালে দেখতে গিয়ে কলেজ পড়ুয়া ছেলে রফিকুল ইসলাম (২৩) এর মৃত্যু হয়েছে। রোববার রাতে নাটোর সদর উপজেলার পার হালসা গ্রামে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী প্রতিবেশী আব্দুর রাজ্জাক লাকি জানান, পার হালসা গ্রামের কৃষক আব্দুস সালাম তার আবাদী জমিতে ইঁদুরসহ পোকা-মাকড় দমনে রোববার সকালে গ্যাস ট্যাবলেট দেন। গমের জমিতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট দিয়ে দুপুরে বাড়িতে আসার পর আব্দুল সালাম বিষক্রিয়ায় অসুস্থবোধ করলে পরিবারের লোকজন চিকিৎসার জন্য তাকে স্থানীয় হালসা বাজারে গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যায়। কৃষক আব্দুস সালামের শারীরিক অবস্থা ভালো না থাকায় তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।
সন্ধ্যার পরে তার ছেলে রফিকুল ইসলাম বাড়ি থেকে খাবার নিয়ে বাবাকে দেখার জন্য হাসপাতালে যায়। সেখানে বাবাকে দেখার কিছুক্ষণ পরে ছেলে রফিকুল ইসলামও হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে। এসময় পরিবারের লোকজন তাকেও চিকিৎসার জন্য ওই হাসপাতালে ভর্তি করেন। ক্রমান্বয়ে রফিকুল ইসলামের অবস্থার অবনতি হলে কর্ত্যবরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। রাজশাহীতে নিয়ের যাওয়ার প্রস্তুতির সময় রাত দুইটার দিকে তার মৃত্যু হয়।
রফিকুল ইসলাম নাটোরের নবাব সিরাজ উদ-দৌলা সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্সের ছাত্র। এদিকে ছেলের মৃত্যুর পর অসুস্থ বাবাকে ওই অবস্থায় হাসপাতাল থেকে রাতেই বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

জানুয়ারি ২২
০৪:১১ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত