Daily Sunshine

রাবির নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে ছাত্রমৈত্রীর মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে বিশাল মিছিল করেছে বাংলাদেশ ছাত্রমৈত্রী। সোমবার সকালে সংগঠনের টেন্ট থেকে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মিছিলটি সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
এ সময় সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। তিনি বলেন, ছাত্র রাজনীতির বিকাশে ছাত্র সংগঠনগুলোকে লেজুরবৃত্তি ভুলে ছাত্রদের সমস্যাবলি নিয়ে আন্দোলন গড়ে তোলার বিকল্প পথ খোলা নেই৷ ছাত্র অধিকার আদায় না হলে জাতীয় স্বার্থ আদায় করা অসম্ভব ব্যাপার। ভুলে গেলে চলবে না আজকের ছাত্ররাই আগামীর বাংলাদেশ।
সমাবেশে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রমৈত্রীর সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় মতাদর্শ ও প্রশিক্ষণ বিভাগের সহযোগী সদস্য তানভীর রুসমত, বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল, রাজশাহী মহানগর সভাপতি এএইচএম জুয়েল খান, সাধারণ সম্পাদ সম্রাট রায়হান, বিশ্ববিদ্যালয় সংগঠক মোহাম্মদ জোবায়ের জোহা।
উক্ত সমাবেশ শেষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় জাকির হোসেনের সভাপতিত্বে এবং মোহাম্মদ জোবায়ের জোহা’র সঞ্চালণায় এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। কর্মীসভায় জাকির হোসেনকে আহ্বায়ক এবং জোবায়ের জোহা, মোহাম্মদ মিমন খানকে যুগ্মআহ্বায়ক করে ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রমৈত্রীর রাজশাহী মহানগর সহ-সভাপতি মারুফ রায়হান, সহ-সভাপতি ফারহান তানভির হিমেল প্রমুখ। নবাগত কমিটিকে শপথ বাক্য পাঠ করান ছাত্রমৈত্রী কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল।

জানুয়ারি ২২
০৪:১০ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত