Daily Sunshine

বাগমারায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

বাগমারা প্রতিনিধি : আসন্ন এসএসসি পরীক্ষাদের বিদায় ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সোমবার বাগমারা উপজেলাল আচিনঘাট বালিকা বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
আচিনঘাট উচ্চ বালিকা বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রহিদুল ইসলামের সভাপতিত্বে ও কারিগরি কলেজের অধ্যক্ষ তোফায়েল আহম্মেদ বকুলের পরিচালনায় অনুষ্ঠিত বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ্উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মস্তাফিজুর রহমান ও প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান। অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সানোয়ার হোসেন, গনিপুর ইউনিয়ন পষিদের চেয়ারম্যান অ্যাড. মনিরুজ্জামান রঞ্জু, ব্রিলিয়ান্ট প্রি ক্যাডেট স্কুলের অধ্যক্ষ হালিমা খাতুন, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন আরা, মাদ্রাসার সুপার হাজেফ মাঃ শাকিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুল ইসলাম, মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব আব্দুল ওহাব মৃধা, উপজেলা যুবলীগের সভাপতি আল মামুন প্রাং, স্থানীয় সাংসদের ব্যক্তিগত সহকারী ও উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আ’লী নেতা হারুন অর রশীদ, জাহেদুর রহমান মিঠু । অনুষ্ঠানে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানসহ শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানুয়ারি ২২
০৩:৫৮ ২০১৯

আরও খবর