Daily Sunshine

নগরীতে পুষ্প মেলা শুরু ২৮ জানুয়ারি থেকে

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে পাঁচ দিনব্যাপি ওয়ান ব্যাংক পুষ্প মেলা আগামী ২৮ জানুয়ারী থেকে মনিবাজার চত্বরে শুরু হচ্ছে। মেলা চলবে আগামী পহেলা ফেব্রুয়ারী পর্যন্ত।
এ মেলার আয়োজন করছে বৈকালী সংঘ। ১৯৮৫ সাল থেকে প্রতি বছর সিএন্ডবি মোড়স্থ মনিবাজার চত্বরে বৈকালী সংঘের আঙ্গিনায় পুষ্প মেলার আয়োজন করা হয়।
মেলাকে সকলের কাছে প্রাণবন্ত এবং শিশুদের সাংস্কৃতিক মেধা বিকাশের লক্ষ্যে শিশুদের আবৃত্তি চিত্রাংকন, নৃত্য ও ছড়াগান/দেশ গান প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ক ও খ গ্রুপে এই প্রতিযোগিতাগুলো অনুষ্ঠিত হবে। ক গ্রুপ নার্সারী থেকে ২য় শ্রেণি এবং খ গ্রুপ ৩য় থেকে ৫ম শ্রেণি।
চিত্রাঙ্কন প্রতিযোগিতা হবে ২৮ জানুয়ারী সকাল ১০ টায় ক ও খ গ্রুপের, আবৃত্তি ২৯ জানুয়ারী দুপুর আড়াইটাই ক গ্রুপের ও সন্ধা সাড়ে ৫ টায় খ গ্রুপের। ছড়াগান/দেশ গান ৩০ জানুয়ারী দুপুর আড়াইটাই ক ও খ গ্রুপের। নৃত্য প্রতিযোগিতা হবে ৩১ জানুয়ারী সন্ধা সাড়ে ৫ টায় ক ও খ গ্রুপের।
রেজিস্ট্রেশনের শেষ তারিখ ২৬ জানুয়ারী। সময় সকাল ১০ টা থেকে দুপুর ১ টা ও সন্ধা ৬ টা থেকে রাত ১০ টা। রেজিস্ট্রেশনের স্থান বৈকালী সংঘ (মনিবাজার) ও ওয়ান ব্যাংক (রানীবাজার, রাজশাহী)।

জানুয়ারি ২২
০৩:৫৫ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত