Daily Sunshine

নরেন্দ্রপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে সোমবার সকালে সদর উপজেলার নরেন্দ্রপুর উত্তর পাড়া থেকে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যা।
নরেন্দ্রপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জিয়াউর রহমান পিপিএম ও মৃত নারীর ভাই ইসমাইল জানান, সোমবার ভোররাতে খবর আসে ফাঁসিতে ঝুলে নরেন্দ্রপুর উত্তর পাড়ার হারুনের স্ত্রী জোহরা খাতুন (২২) আত্মহত্যা করেছেন। খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হয়।
ওসি আরো জানান, এ ঘটনায় নারীর পরিবার একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার পর তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহত নারীর ভাই আরো জানান, গত দুই বছর আগে জোহরার বিয়ে হয় হারুনের সাথে। ৪ মাসের একটি কন্যা সন্তানও আছে। বিয়ের পর থেকেই জোহরাকে পরিবারের লোকজন মারধর করত। এমনকি হারুনের ভাই ফারুক হুমকিও দিত আমার বোনকে জানে মেরে ফেলবে। তারা সেটাই করল। রাতের কোন সময় বোনকে হত্যা করে গাছে লাশ ঝুলিয়ে আত্মহত্যার কাহিনী সাজায় শশুর বাড়ির লোকজন। পরিবারসহ এ ঘটনার পর সকলেই বাড়িতে তালা মেরে পালিয়েছে। কান্না জড়িত কণ্ঠে পরিবারের সদস্যরা এ হত্যার সুষ্ঠ বিচার দাবি করেন।

জানুয়ারি ২২
০৩:৫৫ ২০১৯

আরও খবর

[TheChamp-FB-Comments]