Daily Sunshine

আক্কেলপুরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

আক্কেলপুর প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুরে প্রথম শ্রেণির এক শিশুকে ধর্ষন করার অভিযোগে ৫ম শ্রেণির এক শিশুকে পুলিশে সোপর্দ্দ করা হয়েছে। নিপীড়িত শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ও অভিযুক্তকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।
হাসপাতাল, পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার তিলকপুর ইউপির চাঁড়দীঘি গ্রামের তিন শিশু রোববার বিকেলে বাড়ির বাইরে খেলা করছিল। এ সময় অপর এক প্রতিবেশী আজিজার রহমানের ৫ম শ্রেণিতে পড়ুয়া ছেলে আছাদ ওই তিন শিশুকে কৌশলে বাড়ির অদুরে পালপাড়া জঙ্গল নামক একটি ঝোপের মধ্যে নিয়ে যায়। সেখানে অন্য দুই শিশুর হাত-পা বেধে কন্যা শিশুকে ধর্ষনের চেষ্টা করে। এ ঘটনায় কয়েকজন মিলে আছাদকে আটক করে রোববার রাতে পুলিশের হাতে তুলে দেন।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান বলেন, সাড়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে মর্মে হাসপাতালে ভর্তি হয়েছে। শিশুটির শারীরিক পরীক্ষার জন্য জয়পুরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরণ কুমার রায় বলেন, ধর্ষনের চেষ্টার অভিযোগে ৯(৪) ধারায় মামলা হয়েছে। আটক শিশুকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

জানুয়ারি ২২
০৩:৫৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত