Daily Sunshine

আক্কেলপুরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

আক্কেলপুর প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুরে প্রথম শ্রেণির এক শিশুকে ধর্ষন করার অভিযোগে ৫ম শ্রেণির এক শিশুকে পুলিশে সোপর্দ্দ করা হয়েছে। নিপীড়িত শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে ও অভিযুক্তকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।
হাসপাতাল, পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার তিলকপুর ইউপির চাঁড়দীঘি গ্রামের তিন শিশু রোববার বিকেলে বাড়ির বাইরে খেলা করছিল। এ সময় অপর এক প্রতিবেশী আজিজার রহমানের ৫ম শ্রেণিতে পড়ুয়া ছেলে আছাদ ওই তিন শিশুকে কৌশলে বাড়ির অদুরে পালপাড়া জঙ্গল নামক একটি ঝোপের মধ্যে নিয়ে যায়। সেখানে অন্য দুই শিশুর হাত-পা বেধে কন্যা শিশুকে ধর্ষনের চেষ্টা করে। এ ঘটনায় কয়েকজন মিলে আছাদকে আটক করে রোববার রাতে পুলিশের হাতে তুলে দেন।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মেহেদী হাসান বলেন, সাড়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে মর্মে হাসপাতালে ভর্তি হয়েছে। শিশুটির শারীরিক পরীক্ষার জন্য জয়পুরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরণ কুমার রায় বলেন, ধর্ষনের চেষ্টার অভিযোগে ৯(৪) ধারায় মামলা হয়েছে। আটক শিশুকে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

জানুয়ারি ২২
০৩:৫৪ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত