Daily Sunshine

চাঁ’নবাবগঞ্জে অবৈধ স্থাপনা ও নির্মাণ সামগ্রী রাখার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের বিভিন্ন স্থানে অবৈধ স্থাপনা ও নির্মাণ সামগ্রী রাখার দায়ে ১০টি প্রতিষ্ঠানের কাছ থেকে ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার বিকেলে জেলা প্রশাসন ও পৌরসভার যৌথ উদ্যোগে ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেনের নেতৃত্বে একটি দল এ অভিযান পরিচালনা করে।
জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের শিবতলা, পিটিআই, আরামবাগ, শান্তিমোড় এলাকায় সড়কের উপর অবৈধ স্থাপনা ও নির্মাণ সামগ্রী রাখার দায়ে ইসলাম এন্ড ব্রাদার্সকে ৫ হাজার, সেলিম থাই এলুমিনিয়ামকে ৫ হাজার, রফিকুল ইসলাম ফার্নিচারকে ৩ হাজার, শফিক ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপকে ৫ হাজার, ডিজিটাল অটোরিকশা হাউসকে ১ হাজার, ইমারত নির্মাণ ট্রেডিংকে ২ হাজার, সাইকেল পার্টসের দোকানকে ১ হাজার, গ্রীলের দোকানকে ১ হাজার, পুরাতন লোহা-লক্কড়ের ২টি দোকানকে ৫ হাজার ও ২ হাজার টাকা করে জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।
এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রবিন মিয়া, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উচ্ছেদ কমিটির আহ্বায়ক কাউন্সিলর মইদুল ইসলাম।

জানুয়ারি ২২
০৩:৫৪ ২০১৯

আরও খবর