Daily Sunshine

রাজশাহী অঞ্চলে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : দীর্ঘ কয়েক সপ্তাহ থেকে রাজশাহীর উপর দিয়ে বয়ে যাচ্ছে হালকা থেকে মাঝারি শৈত্যপ্রবাহ। এর কারণে খেটে খাওয়া মানুষরা পড়েছে সমস্যায়। শীতে কষ্ট পাওয়া মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে বিভিন্ন সংগঠন। বৃহস্পতিবার বিভিন্ন সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
বাঘা : রাজশাহীর বাঘা প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলার হত-দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসাবে (কম্বল) বিতরণ করা হয়েছে। রোবাবার বেলা ১১টায় প্রেস ক্লাবের নিজস্ব কার্যালয়ে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞার সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা। প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামানের সঞ্চালনায় ক্লাবের সকল সদস্যগন উপস্থিত থেকে এই কম্বল বিতরণ করা হয়।
তানোর : রবিবার সন্ধায় জেলা পুলিশের উদ্যোগে উপজেলার মাহালিপাড়ায় আদিবাসি ২০০ বেশি গরীব দুখি শীতার্তদের মধ্যে জেলা পুলিশ সুপার শহিদুল্লাহ(পিপিএম) নিজের হাতে একটি করে কম্বল বিতারণ করেন।
এ সময় তার সাথে ছিলেন এডিসনাল এসপি (ডিএসবি) মতিউর রহমান, সহকারী পুলিশ সুপার(সদর সার্কেল) আব্দুল রাজ্জাক তানোর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম মুণ্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ কামরুল ইসলামসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা প্রমুখ। শীতবস্ত্র বিতারণ শেষে পুলিশ সুপার শহিদুল্লা (পিপিএম) মুণ্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের স্থায়ীভাবে নতুন ভবন নির্মানের লক্ষ্যে নির্ধারিত জমি পরিদর্শন করেন।
বাগমারা : বাগমারায় হতদরিদ্র ও শীতার্তদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম। সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরন করেন। উপজেলার বিভিন্ন এলাকার দুঃস্থ ও শীতার্ত নারীরা উপস্থিত থেকে শীতবস্ত্র (কম্বল) গ্রহন করেন।
শীতবস্ত্র বিতরনের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মস্তাফিজুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সানোয়ার হোসেন, মহিলা বিষয়খ কর্মকর্তা এ কে এম ওয়াহিদুজ্জামান, স্থানীয় সাংসদের মিডিয়া বিষয়ক কর্মকর্তা জিল্লুর রহমান, সাংবাদিক মাহফুজুর রহমান প্রিন্স। শীতবস্ত্র বিতরনের সময় উপজেলার বিভিন্ন অঞ্চলের অর্ধশত নারীরা উপস্থিত ছিলেন।
সুবচন সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্রে : বাগমারা উপজেলায় সুবচন সাহিত্য ও সাংস্কৃতিক চর্চা কেন্দ্র রাজশাহীর উদ্যোগে অসহায় ও গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ৫টায় উপজেলার উত্তর সাজুড়িয়া গ্রামে ২০০ জন দুস্থ শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বক্তব্য দেন, বাগমারা উপজেলা আ’লীগের সহসভাপতি অ্যাডভোকেট আবুল হোসেন, কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান, ক্রীড়া ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম মাস্টার, সুবচনের পরিচালক কলিম উদ্দিন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব গোলাম মর্তুজা হেনা।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জজ কোটের এপিপি আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা নাসির উদ্দিন, বাগমারা ঝিকড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মোশারফ হোসেন, বাগমারা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, নাসির আলী, রইস উদ্দিন, রমজান আলী, নাহিদ আলম, বাচ্চু, স্বপন, কামাল হোসেন ডাক্তার ও সুবচনের পরিচালকসহ শিক্ষার্থীবৃন্দ। সার্বিক সহযোগিতায় ছিলেন, আসাদুজ্জামান ও রাশেদ কবির। পরিচালনা করেন, জান্নাতুল রাব্বি বিনতে হান্নান রোশনি।
বাঘা প্রেসক্লাব : রাজশাহীর বাঘা প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলার হত-দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসাবে (কম্বল) বিতরণ করা হয়েছে। প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞার সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা। প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামানের সঞ্চালনায় ক্লাবের সকল সদস্যগন উপস্থিত থেকে এই কম্বল বিতরণ করা হয়।

জানুয়ারি ২২
০৩:৫৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

রোজিনা সুলতানা রোজি : ভাদ্রে এসে যৌবনে ফিরেছে রাজশাহীর পদ্মা নদী। কতদিন আগে হাওয়ায় ঢেউয়ের নাচন ছিলো পদ্মার প্রবাহে তা প্রায় ভুলতেই বসেছিলো নদীপারের মানুষ। তবে এবার স্বরূপে ফিরে এসেছে এ নদী। এখন আবারো সেই যৌবনা পদ্মা। শ্রাবণ পেরিয়ে ভাদ্রে ফুলে-ফেপে উঠেছে এককালের যৌবনা প্রমত্তা পদ্মা। শরতের শুভ্র মেঘ আর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত