Daily Sunshine

মান্দায় ইউপি সদস্যের ঘরে স্ত্রীর লাশ, সতীন আটক

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলার মৈনম ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেনের ঘর থেকে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম নাজমা বেগম (৩৮)। তিনি তিন সন্তানের জননী। রোববার দুপুরে উপজেলার ভদ্রসেনা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় নিহতের সতীন আদুরী বিবিকে (৩০) আটক করা হয়েছে।
স্থানীয়রা জানান, ভদ্রসেনা গ্রামের কলিম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের সঙ্গে প্রায় ১৬ বছর আগে দুর্গাপুর গ্রামের বছির উদ্দিনের মেয়ে নাজমা বেগমের বিয়ে হয়। স্ত্রী-সন্তান ঘরে রেখে আনোয়ার হোসেন আড়াই বছর আগে আদুরি বিবি নামে আরেক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে তাদের সংসারে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। পারিবারিক কলহের জের ধরে নাজমা বিবি প্রায়ই নির্যাতনের শিকার হতেন। এনিয়ে একাধিকবার সালিশ বৈঠকও হয়েছে।
পুলিশ জানায়, রবিবার দুপুরে শয়নঘর থেকে স্থানীয়রা নাজমা বিবির ঝুলন্ত লাশ উদ্ধার করে বাড়ির বাইরে রাখে। সংবাদ পেয়ে সেখান থেকে নাজমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতালে পাঠানো হয়েছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাজমার সতীন আদুরী বিবিকে আটক করা হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

জানুয়ারি ২১
০৩:২৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত