Daily Sunshine

মান্দায় ইউপি সদস্যের ঘরে স্ত্রীর লাশ, সতীন আটক

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলার মৈনম ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেনের ঘর থেকে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম নাজমা বেগম (৩৮)। তিনি তিন সন্তানের জননী। রোববার দুপুরে উপজেলার ভদ্রসেনা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় নিহতের সতীন আদুরী বিবিকে (৩০) আটক করা হয়েছে।
স্থানীয়রা জানান, ভদ্রসেনা গ্রামের কলিম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের সঙ্গে প্রায় ১৬ বছর আগে দুর্গাপুর গ্রামের বছির উদ্দিনের মেয়ে নাজমা বেগমের বিয়ে হয়। স্ত্রী-সন্তান ঘরে রেখে আনোয়ার হোসেন আড়াই বছর আগে আদুরি বিবি নামে আরেক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে তাদের সংসারে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। পারিবারিক কলহের জের ধরে নাজমা বিবি প্রায়ই নির্যাতনের শিকার হতেন। এনিয়ে একাধিকবার সালিশ বৈঠকও হয়েছে।
পুলিশ জানায়, রবিবার দুপুরে শয়নঘর থেকে স্থানীয়রা নাজমা বিবির ঝুলন্ত লাশ উদ্ধার করে বাড়ির বাইরে রাখে। সংবাদ পেয়ে সেখান থেকে নাজমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতালে পাঠানো হয়েছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাজমার সতীন আদুরী বিবিকে আটক করা হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

জানুয়ারি ২১
০৩:২৭ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত