Daily Sunshine

মান্দায় ইউপি সদস্যের ঘরে স্ত্রীর লাশ, সতীন আটক

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দা উপজেলার মৈনম ইউনিয়ন পরিষদের সদস্য আনোয়ার হোসেনের ঘর থেকে স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম নাজমা বেগম (৩৮)। তিনি তিন সন্তানের জননী। রোববার দুপুরে উপজেলার ভদ্রসেনা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনায় নিহতের সতীন আদুরী বিবিকে (৩০) আটক করা হয়েছে।
স্থানীয়রা জানান, ভদ্রসেনা গ্রামের কলিম উদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের সঙ্গে প্রায় ১৬ বছর আগে দুর্গাপুর গ্রামের বছির উদ্দিনের মেয়ে নাজমা বেগমের বিয়ে হয়। স্ত্রী-সন্তান ঘরে রেখে আনোয়ার হোসেন আড়াই বছর আগে আদুরি বিবি নামে আরেক নারীকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর থেকে তাদের সংসারে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। পারিবারিক কলহের জের ধরে নাজমা বিবি প্রায়ই নির্যাতনের শিকার হতেন। এনিয়ে একাধিকবার সালিশ বৈঠকও হয়েছে।
পুলিশ জানায়, রবিবার দুপুরে শয়নঘর থেকে স্থানীয়রা নাজমা বিবির ঝুলন্ত লাশ উদ্ধার করে বাড়ির বাইরে রাখে। সংবাদ পেয়ে সেখান থেকে নাজমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতালে পাঠানো হয়েছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নাজমার সতীন আদুরী বিবিকে আটক করা হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

জানুয়ারি ২১
০৩:২৭ ২০১৯

আরও খবর