Daily Sunshine

পাবনায় ‘বিল দখলের বিরোধে’ যুবলীগ নেতা খুন

সানশাইন ডেস্ক: পাবনার আটঘরিয়ার ‘বিল দখল নিয়ে বিরোধের জেরে’ এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নে শ্রীপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে আতাইকুলা থানার ওসি মনিরুজ্জামান জানান।
নিহত হাফিজুর রহমান কৈজুরী শ্রীপুর গ্রামের রতন হোসেনের ছেলে এবং লক্ষ্মীপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
হাফিজ এর আগে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টি এমএল (লাল পতাকা) এর আঞ্চলিক নেতা (আতাইকুলা) ছিলেন বলে এ পুলিশ কর্মকর্তা জানান। ওসি বলেন, শ্রীপুর গ্রামের পাশের চতরা বিলের দখলকে কেন্দ্র করে হাফিজের সঙ্গে একই এলাকার সাব্বির হোসেনের বিরোধ চলছিল।
এর জেরে শনিবার সন্ধ্যায় সাব্বির ও হাফিজের মধ্যে কথা কাটাকাটি হয়। রাতে হাফিজকে একা পেয়ে একদল সন্ত্রাসী তাকে কুপিয়ে জখম করে। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, চতরা বিলে লাখ লাখ টাকার মাছ রয়েছে। বর্তমানে বিলে পানি কমে যাওয়ায় বিল দখলে নিয়ে স্থানীয় দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। এর জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে সাব্বির জড়িত থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন ওসি। তিনি বলেন, ঘটনার পর থেকে সাব্বির পলতক রয়েছে। তাকে আটক করতে অভিযান চালানো হচ্ছে।

জানুয়ারি ২১
০৩:২৭ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত