Daily Sunshine

এবার রাজশাহীতে ‘লুক স্মার্ট, থিঙ্ক স্মার্ট’ শীর্ষক ট্রেনিং ২৫ জানুয়ারি

সানশাইন ডেস্ক: বাংলাদেশের অন্যতম রূপচর্চা শিক্ষাকেন্দ্র ‘উজ্জ্বলা’ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত একটি প্রশিক্ষণ একাডেমী। ‘উজ্জ্বলা বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের নারীদের বিউটি এন্ড গ্রুমিং সেক্টরে প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে স্বাবলম্বী করে আসছে।
উজ্জ্বলার এইবারের গন্তব্য ফাউন্ডেশন ফর ওমেন এন্ড চাইল্ড অ্যাসিস্ট্যান্স। যারা সুদীর্ঘ সময় ধরে কাজ করে আসছে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের অসহায়, হতদরিদ্র মহিলাগোষ্ঠী এবং বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের সার্বিক উন্নয়ন নিয়ে।
উজ্জ্বলার গন্তব্য সেখানেই যেখানে আছে অমূল্য প্রতিভার ঝলক ও স্বাবলম্বী হওয়ার অদম্য আগ্রহ, তাই এইবারে উজ্জ্বলা’র লক্ষ্য এফডাব্লিওসিএ এর প্রতিভাবহ মহিলা শরণার্থীদের পেশাদার মেকআপ বিষয়ক ট্রিনিং দাওয়ার মাধ্যমে তাদের উন্নয়নের পথে একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার প্রেরণা দান করা।
প্রোগ্রামটি উদ্বোধন করবেন এফডাব্লিওসি.এ এর সভাপতি রোকেয়া আফজাল রহমান এবং সাথে থাকছেন স্টাইল আইকন ও বাংলাদেশের অন্যতম জনপ্রিয় মেকআপ আর্টিস্ট আফরোজা পারভীন। ফাউন্ডেশন ফর ওমেন এন্ড চাইল্ড অ্যাসিস্ট্যান্স ও উজ্জ্বলা’র যৌথ পরিচালনায় তিনদিনের ‘লুক স্মার্ট, থিঙ্ক স্মার্ট শীর্ষক ট্রেনিং প্রোগ্রামটি শুরু হতে যাচ্ছে আগামী ২৫ জানুয়ারী। এফডাব্লিওসিএ রাজশাহীর হেলেনাবাদ গার্লস হাই স্কুল রোড সংলগ্ন প্রধান কার্যালয়ে।

জানুয়ারি ২১
০৩:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত