Daily Sunshine

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কেএসআরএম’র যাত্রী ছাউনি উদ্বোধন

সানশাইন ডেস্ক: কেএসআরএম লিমিটেডের উদ্যোগে নির্মিত চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় যাত্রী ছাউনি উদ্বোধন করা হয়েছে রবিবার। ফিতা কেটে এ যাত্রী ছাউনির উদ্বোধন করেন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবস্থাপক উইং কমান্ডার এবিএম সরওয়ার-ই-জামান।
তিনি বলেন, কেএসআরএম সাধারণ মানুষের সুবিধার্থে যাত্রী ছাউনি নির্মাণ করে যে সহায়তা করেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। জনহিতকর এ কাজের জন্য চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর কর্তৃপক্ষের পক্ষ থেকে কেএসআরএমের সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আশা করছি আগামীতেও কেএসআরএমের এ ধরণের সহায়তা অব্যাহত থাকবে।
এ সময় অন্যান্যদের মধ্যে ছিলেন কেএসআরএম লিমিটেডের মিডিয়া অ্যাডভাইজার সাংবাদিক মিজানুল ইসলাম, সহকারী মহা-ব্যবস্থাপক (বিক্রয় ও বিপনন) ওয়াহেদুর রহমান, বিমানবন্দর স্টেশন এয়ার ট্রাফিক অফিসার (এসএটিও) হাসান জহির, কেএসআরএম লিমিটেডের ব্যবস্থাপক (এইচআর অ্যান্ড অ্যাডমিন) তাজ উদ্দীন, ব্রান্ড বিভাগের ভারপ্রাপ্ত প্রধান মো. মনিরুজ্জামান রিয়াদ, সিনিয়র অফিসার মিজান-উল-হকসহ কর্মচারী কল্যাণ সংঘের নেতৃবৃন্দ।

জানুয়ারি ২১
০৩:২৬ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত