Daily Sunshine

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কেএসআরএম’র যাত্রী ছাউনি উদ্বোধন

সানশাইন ডেস্ক: কেএসআরএম লিমিটেডের উদ্যোগে নির্মিত চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় যাত্রী ছাউনি উদ্বোধন করা হয়েছে রবিবার। ফিতা কেটে এ যাত্রী ছাউনির উদ্বোধন করেন চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবস্থাপক উইং কমান্ডার এবিএম সরওয়ার-ই-জামান।
তিনি বলেন, কেএসআরএম সাধারণ মানুষের সুবিধার্থে যাত্রী ছাউনি নির্মাণ করে যে সহায়তা করেছে তা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। জনহিতকর এ কাজের জন্য চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর কর্তৃপক্ষের পক্ষ থেকে কেএসআরএমের সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আশা করছি আগামীতেও কেএসআরএমের এ ধরণের সহায়তা অব্যাহত থাকবে।
এ সময় অন্যান্যদের মধ্যে ছিলেন কেএসআরএম লিমিটেডের মিডিয়া অ্যাডভাইজার সাংবাদিক মিজানুল ইসলাম, সহকারী মহা-ব্যবস্থাপক (বিক্রয় ও বিপনন) ওয়াহেদুর রহমান, বিমানবন্দর স্টেশন এয়ার ট্রাফিক অফিসার (এসএটিও) হাসান জহির, কেএসআরএম লিমিটেডের ব্যবস্থাপক (এইচআর অ্যান্ড অ্যাডমিন) তাজ উদ্দীন, ব্রান্ড বিভাগের ভারপ্রাপ্ত প্রধান মো. মনিরুজ্জামান রিয়াদ, সিনিয়র অফিসার মিজান-উল-হকসহ কর্মচারী কল্যাণ সংঘের নেতৃবৃন্দ।

জানুয়ারি ২১
০৩:২৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত