Daily Sunshine

রাজশাহীতে চাকরি মেলা শুরু হচ্ছে মঙ্গলবার

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে দুই দিনের চাকরি মেলার আয়োজন করতে যাচ্ছে বিডিজবস ডটকম। মঙ্গলবার থেকে রাজশাহী নগরীর নাইস কনভেনশন সেন্টারে এই মেলার আয়োজন করা হবে। দুই দিনের এ মেলার প্রথম দিন চাকরি প্রার্থীদের কাছ থেকে নেওয়া হবে জীবন বৃত্তান্ত। আর পরের দিন নেওয়া হবে সাক্ষাতকার।
রবিবার দুপুরে নগরীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে বিডিজবসের সিনিয়র ব্যবস্থাপক মোহাম্মদ আলী ফিরোজ এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, মেলায় দেশি-বিদেশী মোট ৩০টি প্রতিষ্ঠান প্রায় দুই শতাধিক জনবল সংগ্রহে মেলায় অংশ নেবে। এর মধ্যে ১৩টি প্রতিষ্ঠান রয়েছে রাজশাহীর স্থানীয়।
মোহাম্মদ আলী বলেন, তারা গত ১৩ বছর ধরে দেশের বিভিন্ন স্থানে চাকরি মেলার আয়োজন করে আসছেন। তাদের মেলায় কোন কোন পদের বিপরীতে জনবল নেওয়া হবে তা আগে থেকেই বিডিজবসের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। প্রথম দিনের আবেদন বাছাই করে দ্বিতীয় দিন সরাসরি সাক্ষাতকারের মাধ্যমে প্রতিষ্ঠানগুলোর মানবসম্পদ বিভাগের কর্মকর্তারা নিয়োগ দেবেন।
মেলা আয়োজনে সহযোগিতা করছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ও রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব। সংবাদ সম্মেলনে বিডিজবসের রাজশাহী প্রতিনিধি হাফিজুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি শেখ আরিফুজ্জামান লিপু ও রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের সভাপতি মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন।

জানুয়ারি ২১
০৩:২৫ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত