Daily Sunshine

রাজশাহীতে চাকরি মেলা শুরু হচ্ছে মঙ্গলবার

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে দুই দিনের চাকরি মেলার আয়োজন করতে যাচ্ছে বিডিজবস ডটকম। মঙ্গলবার থেকে রাজশাহী নগরীর নাইস কনভেনশন সেন্টারে এই মেলার আয়োজন করা হবে। দুই দিনের এ মেলার প্রথম দিন চাকরি প্রার্থীদের কাছ থেকে নেওয়া হবে জীবন বৃত্তান্ত। আর পরের দিন নেওয়া হবে সাক্ষাতকার।
রবিবার দুপুরে নগরীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে বিডিজবসের সিনিয়র ব্যবস্থাপক মোহাম্মদ আলী ফিরোজ এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, মেলায় দেশি-বিদেশী মোট ৩০টি প্রতিষ্ঠান প্রায় দুই শতাধিক জনবল সংগ্রহে মেলায় অংশ নেবে। এর মধ্যে ১৩টি প্রতিষ্ঠান রয়েছে রাজশাহীর স্থানীয়।
মোহাম্মদ আলী বলেন, তারা গত ১৩ বছর ধরে দেশের বিভিন্ন স্থানে চাকরি মেলার আয়োজন করে আসছেন। তাদের মেলায় কোন কোন পদের বিপরীতে জনবল নেওয়া হবে তা আগে থেকেই বিডিজবসের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। প্রথম দিনের আবেদন বাছাই করে দ্বিতীয় দিন সরাসরি সাক্ষাতকারের মাধ্যমে প্রতিষ্ঠানগুলোর মানবসম্পদ বিভাগের কর্মকর্তারা নিয়োগ দেবেন।
মেলা আয়োজনে সহযোগিতা করছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব ও রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব। সংবাদ সম্মেলনে বিডিজবসের রাজশাহী প্রতিনিধি হাফিজুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি শেখ আরিফুজ্জামান লিপু ও রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের সভাপতি মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন।

জানুয়ারি ২১
০৩:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত